whatsapp channel

Ditipriya Roy: আর কোনো লুকোচুরি নয়, প্রেমিকের উদ্দেশ্যে খোলা চিঠি লিখলেন দিতিপ্রিয়া!

বাংলা ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ হলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকে রাণী রাসমণির চরিত্রে তার নিষ্পাপ ও জীবন্ত অভিনয় মন জয় করেছিল তৎকালীন দর্শকদের। তবে ছোট পর্দা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা ধারাবাহিকের বেশ জনপ্রিয় মুখ হলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে রাণী রাসমণির চরিত্রে তার নিষ্পাপ ও জীবন্ত অভিনয় মন জয় করেছিল তৎকালীন দর্শকদের। তবে ছোট পর্দা থেকে এখন তার যাতায়াত ওয়েবসিরিজ এমনকি বলিউড অব্দি। এই নিয়ে তো তোকে নিয়ে আলোচনা চলতেই থাকে। তবে সম্প্রতি তিনি আলোচনার শিরোনামে অন্য এক কারণে। কারণটা অবশ্য ব্যক্তিগত। বর্তমানে এই তরুণী অভিনেত্রীকে নিয়ে চর্চার কারণ হল তার ব্যক্তিগত জীবনের প্রেম। সম্প্রতি একটি ঘটনাকে ঘিরেই তৈরি হয়েছে এই আলোচনার বাতাবরণ।

ঘটনার সূত্রপাত গত শনিবার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেন অভিনেত্রী। কিন্তু ছবি তো তিনি রোজই পোস্ট করেন, ছবি নিয়ে এত মাতামাতি কেন? কারণটা হল, এই ছবিতে কলকাতার খোলামেলা রাস্তায় এক অভিনেতার কাঁধে চড়ে ক্যামেরাবন্দি হতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেই অভিনেতা ছিলেন সুহত্ৰ মুখোপাধ্যায়। আর সেখান থেকেই শুরু হয় তার প্রেমের গুঞ্জন। অনেকের মতে, নতুনভাবে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই দুই তরুণ কপোত-কপোতি। এই নিয়ে কমেন্ট বক্স থেকে নিউজের ওয়েবফিড, সব জায়গায় আলোচনা চলছিল বিস্তর।

এর মাঝেই এই আলোচনা আরো বাড়িয়ে দিতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে আরেকটি ভিডিও পোস্ট করে চমকে দিলেন অভিনেত্রী। এই ভিডিওতে তাকে একটি ডায়েরি হাতে রুমের মধ্যে কবিতাপাঠ করতে দেখা গেছে। আর সবথেকে নজরকাড়া এই কবিতার প্রতিটি পংক্তি এবং এই পোস্টে ট্যাগ করা ব্যক্তি। এই ভিডিওতে দিতিপ্রিয়ার কণ্ঠে শোনা গেছে, ‘আজকাল আর চিঠি না লিখলেও প্রথম লেখা চিঠির কথা আজও ভুলতে পারিনা।’ এই কবিতার পংক্তি অনুযায়ী তিনি নিজেও জানেন না যে কেন কলম তুলে নিয়েছেন হাতে। শুধু এটা জানেন, কিছু কথা লিখে রাখা ভালো। যা হয়তো মুখেও বলা যায় না। এই পোস্টে তিনি ট্যাগ করেছেন অভিনেতা সুহত্ৰ মুখোপাধ্যায়কে।

তবে এই কবিতা কার জন্য পোস্ট করা, তা খোলসা করেননি তিনি। নতুন প্রেমের গুঞ্জনেও কুলুপ এঁটেছেন মুখে। তবে সম্প্রতি তাকে হইচই-এর ওয়েবসিরিজ ‘ডাকঘর’-এ দেখা যাবে। এই ওয়েবসিরিজেই একসাথে কাজ করেছেন এই দুই শিল্পী।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা