whatsapp channel

Prosenjit Chatterjee: সেলিব্রিটি হয়েও নেই অহংকার, গাড়ির ড্রাইভারকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) প্রায় রোজই খবরের শিরোনামে থাকেন। কখনও নিজের ফিল্মের কারণে, কখনও আপকামিং ইভেন্টের কারণে। কিন্তু এবার একদমই অন্য কারণে সোমবার সকাল থেকে প্রসেনজিৎ আলোচনার শীর্ষে। এদিন ছিল…

Avatar

Advertisements
Advertisements

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) প্রায় রোজই খবরের শিরোনামে থাকেন। কখনও নিজের ফিল্মের কারণে, কখনও আপকামিং ইভেন্টের কারণে। কিন্তু এবার একদমই অন্য কারণে সোমবার সকাল থেকে প্রসেনজিৎ আলোচনার শীর্ষে।

Advertisements

এদিন ছিল প্রসেনজিৎ-এর গাড়ির ড্রাইভার বাবুসোনা মুখার্জী (Babushona Mukherjee)-র জন্মদিন। প্রসেনজিৎ ইন্সটাগ্রামে বাবুসোনার সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, মাঝরাত হোক অথবা ভোর, বাবুসোনা বছরের পর বছর ধরে দায়িত্ব নিয়ে প্রসেনজিৎকে পৌঁছে দিয়েছেন তাঁর কাজের জায়গায়। বাবুসোনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়ে প্রসেনজিৎ ঈশ্বরের কাছে তাঁর মঙ্গল কামনা করেছেন। প্রসেনজিৎ-এর এই পোস্ট সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা প্রসেনজিৎ-এর প্রশংসা করে লিখেছেন, প্রসেনজিৎ সত্যিকারের সম্মান দিয়েছেন তাঁর গাড়ির ড্রাইভারকে।

Advertisements

নেটিজেনদের একাংশ লিখেছেন, বাবুসোনাদের মতো মানুষরা মুখ বুজে কাজ করে চলেন। তারকাদের চোখধাঁধানো সফলতার পিছনে তাঁরাই আসল কান্ডারী। প্রসেনজিৎ-এর অনুরাগীদের একাংশ বাবুসোনাকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। অনেকে লিখেছেন, প্রসেনজিৎ প্রকৃত কর্তব্য পালন করেছেন। তবে প্রসেনজিৎ-এর তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এর আগে বলিউড তারকাদের দেখা গেছে নিজেদের বডিগার্ডের জন্মদিন পালন করতে। আলিয়া ভাট (Alia Bhatt) তাঁর বাড়িতে বহুদিন ধরে দায়িত্ব পালনকারিনী কর্মীর জন্মদিন পালন করেছেন। টলিউডে বহুদিন আগে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)-কে দেখা গিয়েছিল তাঁর মা সুনেত্রা ঘটক (Sunetra Ghatak)-এর প্রয়াণের সময় তাঁর পাশে থাকার জন্য তাঁর গাড়ির ড্রাইভার রত্নাকর (Ratnakar)-কে ধন্যবাদ দিতে।

Advertisements

অপরদিকে পাভেল (Pavel) পরিচালিত ‘ডাক্তারকাকু’ -র চরিত্রে খুব শীঘ্রই দেখা যাবে প্রসেনজিৎকে। এছাড়াও মুক্তির পথে তাঁর আরও একটি ফিল্ম ‘আয় খুকু আয়’।

Advertisements

whatsapp logo
Advertisements