Advertisements

‘চরিত্রহীন হয়ে এসেছি’, দিদি নাম্বার ওয়ানে মুখ ফসকে এ কী বলে বসলেন চান্দ্রেয়ী!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

দিদি নাম্বার ওয়ানে অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh)। সম্প্রতি রবিবার সানডে ধামাকা পর্বে প্রিয় বান্ধবীর সঙ্গে তিনি এসেছিলেন রচনার মঞ্চে। প্রিয় বান্ধবী দের থেকে জানা গিয়েছে এদিন শো তে আসা অভিনেত্রী, গায়িকারা বাস্তবে ঠিক কেমন। আর এখানেই চান্দ্রেমীর মুখ ফসকে বলা একটি কথা খুবই ভাইরাল হয়ে গিয়েছে।

এদিন সানডে ধামাকা পর্বে প্রিয় বান্ধবীকে নিয়ে খেলতে এসেছিলেন চান্দ্রেয়ী। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর কথোপকথনে উঠে আসে ‘শৈল মা’ চরিত্রটির কথা। জি বাংলায় ‘গৌরী এলো’ সিরিয়ালে দীর্ঘ এক বছর ধরে খলনায়িকা শৈল মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন চান্দ্রেয়ী। চরিত্রটির ধূর্ততা, নিষ্ঠুরতা আজো মনে রেখেছে দর্শক। এদিন রচনার সঙ্গে মিলিয়ে মজা করে চান্দ্রেয়ী বলেন, তিনি নিজেই ভয় পেয়ে মানু শৈল মায়ের কথা মনে পড়লে।

এরপর চান্দ্রেয়ী বলেন, এতদিন তিনি যতবারই দিদি নাম্বার ওয়ানে এসেছেন, কোনো না কোনো ‘ক্যারেক্টার’ হয়েই এসেছেন। তবে এবারে তিনি ‘ক্যারেক্টারলেস’ হয়ে এসেছেন। চান্দ্রেয়ীর কথা শুনে হেসে ফেলেন রচনা। আসলে অভিনেত্রী বলতে চেয়েছেন, এর আগের বার সিরিয়ালে নিজের অভিনীত চরিত্র হয়েই তাঁকে দিদি নাম্বার ওয়ানে আসতে হয়েছে। তবে এবার তাঁর সঙ্গে কোনো চরিত্র নেই, চান্দ্রেয়ী হয়েই এসেছেন তিনি। চান্দ্রেয়ীর সুর টেনে ‘ফুলকি’র জেঠিশাশুড়ি অভিনেত্রী মিশকা হালিমও এক কথা বলেন।

এদিন চান্দ্রেয়ী জানান, শুটিং না থাকলে অবসর সময় কাটানোর তাঁর সবথেকে প্রিয় উপায় হল, বাড়িতে বসে জানলার বাইরের দিকে তাকিয়ে থাকা। অভিনেত্রী বলেন, তাঁর ঘরে বিছানার পাশেই একটি জানলা রয়েছে। ওই জানলার পাশেই একটি গাছ রয়েছে। অবসর সময়ে জানলা দিয়ে বাইরের দৃশ্য দেখতে দেখতে গান শুনতে পছন্দ করেন চান্দ্রেয়ী। দিদি নাম্বার ওয়ানে এসে অবধারিত ভাবেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের কথাও ওঠে। তবে চান্দ্রেয়ী স্পষ্টই জানান, তাঁর জীবনে এখনো কোনো বিশেষ মানুষ আসেনি। প্রসঙ্গত, চান্দ্রেয়ীকে শেষবার দেখা গিয়েছে গৌরী এলো সিরিয়ালে। তাঁর শৈল মা চরিত্রটি বেশ খ্যাতি পেয়েছিল। আবার তাঁকে নতুন কোনো চরিত্রে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow