whatsapp channel

শীতের পোশাকে উপছে পড়ছে যৌবন, স্নিগ্ধ সকালে আড় ভাঙলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

ফ্যাশন ম্যাগাজিন মানেই প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ। আর এখানেই খুব সহজেই নিজের জায়গা করে নিয়েছেন এই সুন্দরী। নিজের মোহময়ী রুপে বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন 'সানন্দা' কভার পেজে জায়গা করেছেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফ্যাশন ম্যাগাজিন মানেই প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ। আর এখানেই খুব সহজেই নিজের জায়গা করে নিয়েছেন এই সুন্দরী। নিজের মোহময়ী রুপে বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন ‘সানন্দা’ কভার পেজে জায়গা করেছেন। তিনি আর কেউ না ফ্যাশানিস্তা মধুমিতা সরকার। তাই তো দুর্গাপুজোয় সানন্দার ‘অকালবোধন ২০২০’ ফ্যাশনে কে কবে সাজবেন তার জন্য দিলেন নানান টিপস। কিন্তু এই নায়িকা যখন সবিনয় নিবেদন ধারাবাহিকে প্রথম অভিনয় করেছিলেন যখন তখন মধুমিতা ছিল একটু লাজুক তখন কি কেউ বুঝেছিল তিনি এখন হয়ে উঠবেন টলিউডের একজন হট ডিভা।

Advertisements

সম্প্রতি ছিল বাঙালির প্রিয় উৎসব দুর্গোৎসব, লক্ষীপুজো, কালীপুজা, দিওয়ালি। তখন অভিনেত্রী নানান সাজের টিপস দিয়েছিলেন। যেমন দুর্গাপুজোতে মধুমিতা সরকার কখনো একটি সিম্পল আকাশী লেহেংগা আর হাল্কা মেকআপ আবার কখনো সবুজ ওয়ান পিস আর হিরের নেকলেস। আবার দিওয়ালিতে সিলভার লেহেঙ্গাতে সেজে নজর কেড়েছিলেন। প্রসঙ্গত, একের পর এক সুপারহিট সিরিয়াল অভিনয়ের পর ফেব্রুয়ারিতে পরিচালক প্রতীম দাশগুপ্ত পরিচালিত ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে নতুন চরিত্রে নজর কেড়েছিলেন মধুমিতা সরকার।

Advertisements

এই বড়দিনে মধুমিতা আবার অন্য রুপে দর্শকের সামনে আসতে চলেছেন। অপরাজিতা আঢ্যের সাথে জুটি বেঁধে মিষ্টি মায়ের সাথে চিনি মেয়ের গল্প শোনাতে আসছে পরিচালক মৈনাক ভৌমিক। বড়োদিনে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে মধুমিতার নতুন সিনেমা চিনি। চিনির ফাস্ট লুক মধুমিতা নিজেই শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পেজে, যেখানে একটি সোফায় মা মেয়ে বিপরীত দিক করে বসে আছেন। আর পাঁচটা সংসারের মা-মেয়ের মধ্যে যে খুনসুটি থাকে আর সেই নিয়ে এই গল্প তৈরী হয়েছে। এখানে পরিচালক মশাই নবীন প্রজন্মের সঙ্গে আগেকার প্রজন্মের মতপার্থক্য, দুষ্টু-মিষ্টি অভিমান-ঝগড়া, ভালবাসা, দায়িত্ববোধ,খুনসুটি সবরকম উপাদান নিয়ে গল্প তৈরী করেছেন। এই ছবিটি সম্পর্কে বলতে অভিনেত্রী একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, এই ছবিটা একটা মা ও মেয়ের ভালোবাসার গল্প। যেখানে প্রথমে মেয়ে চিনির মনে হবে তাঁর মা নাকি তাঁকে একেবারেই বুঝতে চাইছেন না। চিনি তাই তাঁর মায়ের থেকে একটু দূরত্ব বজায় রেখে চলার চেষ্টা করে। এইভাবে দুজনের জীবনই দুভাবে চলে, তবে একটা ঘটনার পরিপ্রেক্ষিতে দুজন দুজনের কিভাবে কাছে আসে। পরিশেষে চিনি উপলব্ধি করে মা আসলে মা-ই হয়। মায়ের জায়গা এই বিশ্বে কেউ নিতে পারেনা। এই প্রেক্ষাপট নিয়ে সিনেমার চিত্রনাট্য। মধুমিতার অনুরাগীরা মধুমিতার এই সিনেমা নিয়ে বেশ উদ্বেগ।

Advertisements

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম ফ্যামিলির সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ। তাই এই নিয়ে বেশ খুশিতে ডগমগ মধুমিতা সহ তাঁর ফ্যানেরা। তারপর থেকে নিজের ফ্যাশনের ঝুলি থেকে নানান ছবি শেয়ার করেছেন মধুমতা নিজেই। কিছুদিন আগে সারা শরীরে মধুমিতা সরকার জড়িয়ে রেখেছেন খবরের কাগজ। আর এই সাজ বেশ প্রশংসা পায়। আবার ও মধুমিতা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। কলকাতা শহরে শীত পড়ে গিয়েছে আর এই সকাল কিভাবে শুরু করেন এবার অভিনেত্রী নিজেই সেই রহস্য নতুন ছবিতে ফাঁস করলেন। এবার অভিনেত্রী নীল অফ শোল্ডার পুলওভারে ক‍্যামেরাবন্দি হয়েছেন মধুমিতা। ক্যামেরার সামনে অভিনেত্রী রোজ কিভাবে ঘুম থেকে আড় ভাঙেন সেই ছবি শেয়ার করলেন। সাথে হাল্কা মেক আপ আর খোলা চুলে আরো মোহময়ী রুপে ধরা দিলেন অভিনেত্রী। আর ক্যপশানে লিখলেন,’মুড অফ দ্যা ডে’। আর মুহূর্তে এই ছবিতে লাইকের বন্যা। নিমেষে চিনির এই নতুন পোস্ট ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar