Hoop PlusTollywood

Monami Ghosh: ডিপনেক চোলিতে উন্মুক্ত ক্লিভেজ, হলুদের সাজে সাহসী ছবি পোস্ট মনামীর

মনামী ঘোষ (Monami Ghosh)-কে কোনো এক অজানা কারণে টলিউডের বহু নামী পরিচালক এখনও বড় পর্দায় ভেবে উঠতে পারেননি। অবশ্যই ব্যতিক্রম শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee), নন্দিতা (Nandita Roy)। চলতি বছর উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’-তে প্রশংসনীয় অভিনয় ও ‘টাপা টিনি’ নেচে তাক লাগিয়ে দিয়েছেন মনামী। সম্প্রতি হলুদ লেহেঙ্গা-চোলিতে ভাইরাল হল মনামীর কয়েকটি ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

মনামীর ছবিগুলিতে তাঁর পরনে ছিল একটি হলুদ রঙের ফুলস্লিভ চোলি ও লেহেঙ্গা এবং দোপাট্টা। চোলির ডিপ প্লাঙ্গিং নেকলাইনের ফলে উন্মুক্ত ছিল মনামীর ক্লিভেজ। চোলির স্লিভে রয়েছে কয়েকটি প্লিট। সমগ্র লেহেঙ্গা চোলি জুড়ে রয়েছে চুমকি ও স্টোনের এমব্রয়ডারি। দোপাট্টার বর্ডারলাইনেও রয়েছে একই কারুকার্য। এছাড়াও লেহেঙ্গা-চোলিতে ছিল চিকনকারি ওয়ার্ক। এটি ছিল জর্জেটের তৈরি। লেহেঙ্গা-চোলিটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার তন্ময় বিশ্বাস (Tanmay Biswas)।

হলুদ রঙে লেহেঙ্গা-চোলির সাথে ‘আডর’স ক্রিয়েশন’-এর তৈরি কুন্দনের নেকপিস পরেছিলেন মনামী। মাঝে সিঁথি করে খোঁপা বেঁধেছিলেন তিনি। কপালে ছিল ছোট্ট টিপ। মনামীর ছবির নিচে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন মৌনি রায় (Mouni Roy)। প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন মৌনি।

চলতি বছর আবারও ‘ডান্স ডান্স জুনিয়র’-এর নতুন সিজনে বিচারকের আসনে রয়েছেন মৌনি। এছাড়াও রিলিজ করেছে তাঁর মিউজিক ভিডিও ‘ভিটামিন এম’। এই মিউজিক ভিডিওয় নিজের কন্ঠে গান গেয়েছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo