whatsapp channel

Dev-Hiran: কালো টাকা দিয়ে সিনেমা বানিয়েছে দেব, ফের বিস্ফোরক অভিযোগ হিরণের

বর্তমানে টলিউডে অব্যাহত দেব তরজা যার জন্ম রাজনীতির আঙিনায়। ঘাটালে একটি কালীপুজোর উদ্বোধন করতে গিয়ে খড়্গপুরের বিজেপি বিধায়ক ও অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee) অত্যন্ত বিতর্কিত মন্তব্য করে বলেছিলেন, এনামুল…

Avatar

Nilanjana Pande

বর্তমানে টলিউডে অব্যাহত দেব তরজা যার জন্ম রাজনীতির আঙিনায়। ঘাটালে একটি কালীপুজোর উদ্বোধন করতে গিয়ে খড়্গপুরের বিজেপি বিধায়ক ও অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee) অত্যন্ত বিতর্কিত মন্তব্য করে বলেছিলেন, এনামুল হকের কাছ থেকে টাকা নিয়ে ফিল্ম তৈরি করেছেন দেব। এবার তা নিয়ে শুরু হয়েছে চর্চা। পাশাপাশি হিরণ আরও একটি অদ্ভুত কথা বলেছেন।

তিনি জানিয়েছেন, শুধুমাত্র এনামুল হকই নন, আরও এক আন্তর্জাতিক ক্রিমিনালের টাকা ঢুকেছে বা ঢুকতে পারে দেবের অ্যাকাউন্টে। এমনকি দেবের সাথে ওই ক্রিমিনালের পার্টনারশিপ ব্যবসাও রয়েছে। দেবকে মিথ্যাবাদী বলেছেন হিরণ। তাঁর মতে, মানুষকে বোকা বানাচ্ছেন ঘাটালের অভিনেতা-সাংসদ। এদিন হিরণ বলেন, দেবের সাথে তাঁর বন্ধুত্ব ছিল, আছে, থাকবে। অভিনেতা হিসাবে দেবের প্রতি যথেষ্ট সম্মান পোষণ করেন তিনি। কিন্তু তবু হিরণ বলছেন, দেবের কথা পুরোটাই রাজনৈতিক বক্তব্য। দেবকে সিবিআই-এর তলব মানেই দোষী নন তিনি। জীবনে কখনও কারও কাছ থেকে এক টাকা নেওয়া তো দুর অস্ত, কোথাও মাথা নিচু করেননি তিনি। এনামুল হককেও তিনি চেনেন না। হিরণের মতে, দেব যদি এত মহানুভব হন তাহলে তিনি প্রমাণ করে দিন, কারও কাছ থেকে টাকা নেননি তিনি।

হিরণ দাবি করেছেন, তিনি নাকি মিডিয়ার থেকেই জানতে পেরেছেন, আন্তর্জাতিক ক্রিমিনালের সাথে দেবের সম্পর্কের কথা। ধীরে ধীরে আরও তথ্য প্রকাশ্যে আসবে বলে মনে করেন তিনি। তাঁর মতে, পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee), মানিকবাবুরাও প্রথমে বলেছিলেন, তাঁরা নির্দোষ। কিন্তু তদন্ত এগোনোর সাথে সাথেই আলমারি ও খাটের তলা থেকে বেরিয়ে আসছে টাকার স্তুপ। হিরণের মন্তব্যকে সমর্থন করেছেন শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari)। তাঁর মতে, কালো টাকায় সিনেমা বানিয়েছেন দেব।

কিন্তু তৃণমূল কংগ্রেস বিধায়ক অজিত মাইতি (Ajit Maity)-র গলায় অন্য সুর। তাঁর মতে, দেব অত্যন্ত সজ্জন মানুষ। বিরোধী দলনেতা ও বিজেপির বিধায়ক তাঁকে নিয়ে চর্চা করার পরিবর্তে নিজের চরকায় তেল দিন। দেবের নামে এই ধরনের কুৎসা জেলার মানুষ বিশ্বাস করবেন না। তবে হিরণ তো সব কিছুই জানেন। তাহলে সত্যিই ওনাকে এবার সিবিআই-এর তলব করা উচিত। অবশ্যই তার সাথে শুভেন্দু অধিকারীকেও।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo