Hoop PlusTollywood

Swastika Mukherjee: শীতের শহরে উষ্ণ আবেদন স্বস্তিকার! ব্লাউজের ফাঁকে উঁকি দিল বক্ষবিভাজিকা

বয়স বাড়লে অভিনেত্রীদের জেল্লা কমে যায়, এটাই সাধারণ নিয়ম বিনোদন জগতের। কিন্তু যারা এই নিয়মের উল্টোপথে হাঁটতে চেয়েছেন, স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) তাদের মধ্যে অন্যতম। বয়স পেরিয়েছে ৪০। কিন্তু তাতে কি! স্বস্তিকা মুখোপাধ্যায় মেনে চলেন না এইসব বয়সের ঘেরাটোপ। এখনো তিনি যেমনভাবে সক্রিয় সব ধরণের অভিনয়ের সঙ্গে, তেমনই সাবলীল নিজের খোলামেলা পোশাক-আশাক নিয়েও। সামাজিক কটূক্তি যেন ছুঁতেই পারেনা রুপোলি পর্দার এই ছকভাঙা পরীকে। প্রায়ই নানা রূপে, নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় দেখা দেন স্বস্তিকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক বোল্ড লুকে ধরা দিলেন স্বস্তিকা মুখার্জী। আর শীতের আমেজে সামাজিক মাধ্যমের পর্দায় একরাশ উষ্ণতা ঢেলে দিলেন নিজের অভিব্যক্তির মাধ্যমে। তবে কোনো ওয়েস্টার্ন বা অন্য কোনো পোশাক নয়, শাড়ি পরেই বোল্ড লুক দিয়েছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, কালো রংয়ের শাড়ি পরে আছেন স্বস্তিকা, যার পাড়ে রয়েছে গর্জাস সি-গ্রীন রংয়ের চুমকির কাজ। সঙ্গে ডিপ নেক ফ্লোরাল প্রিন্টেড ব্লাউজ। কানে মাঝারি আকারের সিলভার রংয়ের মানানসই দুল। মুখে হালকা মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। চুলের স্টাইল বয়কাট। আর এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সন্ধ্যার আকাশে ঝলমলে চুনি-পান্নার সঙ্গে তাল মিলিয়ে’।

স্বস্তিকার এই ছবিতে বয়ে গেছে কমেন্টের বন্যা। এমনিতেই ফেসবুকে তার অনুরাগীর সংখ্যা কম নয়। আর স্বস্তিকা সামনে এলেই যেন জোয়ার আসে তার কমেন্ট বক্সে। এই পোস্টের ক্ষেত্রেও হয়নি ব্যতিক্রম। অনেকেই নানারূপ প্রশংসা করলেও একজন মজা করে লিখেছেন, ‘দিদি তুমি যে বলেছিলেআর্জেন্টিনা জিতলে নীল সাদা শাড়ি পড়বে? ওয়েট করে আছি। তোমাকে খুব খুব খুব খুব ভালোবাসি’; যদিও এর উত্তর দিয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘নীল সাদা শাড়ি খুঁজছি’। একজন আবার লিখেছেন, ‘আপনি চুনি-পান্নার থেকেও সুন্দর’।

প্রসঙ্গত, গত সপ্তাহেই জন্মদিন পেরিয়েছে স্বস্তিকা মুখার্জীর। এই জন্মদিনে বন্ধুরা নানা আয়োজন করলেও কোথাও একটা একাকীত্ব ধরা দিয়েছিল তার চোখেমুখে। বারবার তিনি বলেছিলেন মায়ের কথা। জন্মদিনে মায়ের হাতে বানানো একাধিক পদ খেতেও ইচ্ছে হয়েছিল স্বস্তিকার। তা তিনি জানিয়েছিলেন অকপটেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা