whatsapp channel

Subhashree Ganguly: মা হওয়ার পর অতিরিক্ত মেদ ঝরিয়ে সিনেমার কাজে ফিরলেন শুভশ্রী

গত বছর মা হওয়ার পর কিছুদিন আগেই ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মাধ্যমে শুটিং ফ্লোরে ফিরেছেন শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)। এবার ধীরে ধীরে ফিল্মের শুটিংয়েও ফিরতে চলেছেন তিনি। সুরিন্দর…

Avatar

HoopHaap Digital Media

গত বছর মা হওয়ার পর কিছুদিন আগেই ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মাধ্যমে শুটিং ফ্লোরে ফিরেছেন শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)। এবার ধীরে ধীরে ফিল্মের শুটিংয়েও ফিরতে চলেছেন তিনি।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত ও বাবা যাদব (Baba yadav) পরিচালিত একটি সুপারন‍্যাচারাল থ্রিলার ফিল্মের মাধ্যমে আবারও শুটিং ফ্লোরে পা রাখতে চলেছেন শুভশ্রী। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়ক হয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। করোনার আগেই এই ফিল্মের অধিকাংশ শুটিং সেরে ফেললেও গত বছর মার্চ মাসে লকডাউনের জেরে থমকে যায় ফিল্মের কাজ। করোনাকালেই মা হন শুভশ্রী। পুত্রসন্তান ইউভানের জন্ম দেন তিনি। এর ফলে বেশ কিছুটা ওজন বেড়ে যায় তাঁর। ফলে শুভশ্রীর শেপে ফেরা পর্যন্ত ফিল্ম ইউনিটকে অপেক্ষা করতে হয়েছে। শুভশ্রীর ওজন কমানোর সময় তাঁকে মোটিভেট করেছিলেন বাবা যাদব। তাই তাঁকে ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। আপাতত শুভশ্রী আগের তুলনায় অনেকটাই স্লিম অ্যান্ড ট্রিম।

ফলে 9 অগস্ট থেকে কলকাতার স্বভূমিতে ফের শুরু হয়েছে এই ফিল্মের শুটিং। এদিন শুটিংয়ের আগে মেকআপ রুমে রেডি হওয়ার সময় অঙ্কুশ ভিডিও তৈরি করে শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অঙ্কুশ লিখেছেন, করোনার জেরে আড়াই বছর পর ফের একটি ছবির শুটিং শুরু হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

2019 সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিল এই ফিল্মের শুটিং। তবে বাবা যাদব পরিচালিত এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। এর আগে 2014 সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ফিল্মে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে দেখা গিয়েছিল। বাবা যাদবের এই ফিল্মটি তাঁদের দ্বিতীয় ফিল্ম হতে চলেছে। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ফিল্মের ফার্স্ট লুক পোস্টার যাতে অঙ্কুশ ও শুভশ্রীর রসায়ন অনুরাগীদের মন কেড়েছে। ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media