Advertisements

Bipasha Basu: বলিউড থেকে দূরে থেকেও ১০০ কোটির মালকিন, বিপাশার আয়ের উৎস কী জানেন!

Nirajana Nag

Nirajana Nag

Follow

বলিউডের নব্বই দশকের সুন্দরীদের মধ্যে বিপাশা বসুর (Bipasha Basu) নাম না নিলেই নয়। ডাস্কি বিউটি হিসেবে নিজের বোল্ডনেস দিয়ে ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন তিনি। কত যে পুরুষ হৃদয় ঘায়েল করেছিলেন তিনি তার ইয়ত্তা নেই। সে সময়ে একাধিক অভিনেতার সঙ্গে নামও জড়িয়েছিল তাঁর। কিন্তু শেষমেষ বিপাশা গাঁটছড়া বাঁধেন অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে। দু বছর আগে মা ও হয়েছেন অভিনেত্রী। যদিও অভিনয় থেকে দীর্ঘদিন নিজেকে দূরেই রেখেছেন তিনি। বহু বছর ধরে কোনো ছবিতে দেখা যায় না তাঁকে। আজ অর্থাৎ ৭ জানুয়ারি জন্মদিন বিপাশার। ৪৫ এ পা দিলেন বলিউডের প্রিয় বিপস।

তবুও জানলে অবাক হবেন যে অভিনয় জগতের থেকে দূরে থেকেও বিপাশার সম্পত্তি কিন্তু স্বামী করণের থেকে অনেকটাই বেশি। সূত্রের খবর মানলে, কাজ না করেও অভিনেত্রী প্রায় ১১০ কোটিরও বেশি সম্পত্তির মালকিন। অন্যদিকে করণের রয়েছে আনুমানিক ১৫ কোটি টাকার সম্পত্তি। এই টাকার উৎস কী?

আসলে বিপাশা যে কাজ করেন না এমন কিন্তু নয়। অভিনয় না করলেও স্টেজ শো করেন তিনি। পাশাপাশি বিভিন্ন ফটোশুট তো রয়েছেই। জানা যায়, এক একটি স্টেজ শোয়ের জন্য আনুমানিক ২ কোটি টাকা পারিশ্রমিক নেন বিপাশা। ফটোশুট, বিভিন্ন ব্র্যান্ড থেকে তো আয় রয়েছেই। বিপাশার কেরিয়ার শুরু মডেলিং দিয়ে। যথেষ্ট জনপ্রিয়তা পাওয়ার পর অভিনয়ে পা রাখেন তিনি ২০০১ সালে। বিপাশাকে শেষ বার পর্দায় দেখা যায় ‘অ্যালোন’ ছবিতে।

করণের সঙ্গে ২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিপাশা। দীর্ঘ ৬ বছর পর ২০২২ এর অগাস্ট মাসে প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। ফুটফুটে মেয়ের নাম রাখেন দেবী। সদ্যোজাত শিশুর মাত্র তিন দিন বয়সে জানা গিয়েছিল যে তার হার্টে দুটি ফুটো রয়েছে। মাত্র তিন মাস বয়সে ওপেন হার্ট সার্জারিও হয়েছিল ছোট্ট দেবীর। তবে এখন সুস্থ রয়েছে খুদে। মেয়েকে নিয়েই এখন জগৎ বিপাশার। ফের কবে পর্দায় দেখা যাবে সে বিষয়ে কোনো নতুন তথ্য জানাননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow