Hoop PlusTollywood

Nusrat Jahan: পরনে ডিপনেক চোলি লেহেঙ্গা সিঁথিতে সিঁদুর, কনের সাজে নেটিজেনদের ঘুম কাড়লেন নুসরত

গত দুই বছর ধরে লাগাতার খবরের শিরোনামে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। সূত্রপাত হয়েছিল রঙ্গোলি ফ্যাশনের কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদের হাত ধরে। জানা গিয়েছিল, তাঁদের বিয়ে আইনত বৈধ ছিল না। এর মধ্যেই যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন নুসরত। গত বছরের শুরুতে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই সময় নেটিজেনদের একাংশ নুসরতের সন্তানের পিতৃপরিচয় জানতে চাইলেও চুপ ছিলেন নুসরত। পরবর্তীকালে জানা যায়, নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-র পিতা যশ। ঈশানের জন্মের কয়েক মাসের মধ্যেই নুসরত ফিরে এসেছিলেন বিনোদন জগতে। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে নুসরতের পরনে রয়েছে উজ্জ্বল লাল রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটির ডিপ নেকলাইনের কারণে নুসরতের ক্লিভেজের অনেকটাই দৃশ্যমান। হাইলাইটারের মাধ্যমে তা হাইলাইট করা হয়েছে। সমগ্র চোলি জুড়ে রয়েছে চুমকি দিয়ে তৈরি কারুকার্য। তাতে মিশেছে সুতোর এমব্রয়ডারি। লেহেঙ্গাতেও রয়েছে ভারি জরির কারুকার্য ও সোনালি সুতোর এমব্রয়ডারি। এর সাথে রয়েছে লাল রঙের দোপাট্টা। দোপাট্টায় রয়েছে সোনালি সুতো দিয়ে তৈরি ফ্লোরাল ডিজাইন যাতে বসানো রয়েছে চুমকির কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে সোনালি রঙের কুন্দন নেকপিস পরেছেন নুসরত। তাতে বসানো রয়েছে সবুজ রঙের এমারেল্ড ও সাদা আমেরিকান ডায়মন্ড। হাতে রয়েছে কুন্দন ডিজাইনের ব্রেসলেট ও কানে একই ডিজাইনের দুল। সিঁথিতে সিঁদুর ও হাতে মেহেন্দি পরেছেন নুসরত। হালকা মেকআপের পাশাপাশি কপালে রয়েছে ছোট্ট টিপ।

প্রকৃতপক্ষে, এটি ছিল ব্রাইডাল কালেকশনের ফটোশুট। এই কারণে নুসরতকে সাজানোর সময় মাথায় রাখা হয়েছে ‘ওয়েডিং ভাইবস’ থিম। তবে চুল সেট করে খোলা রাখা হয়েছে। জে.ডব্লিউ. ম্যারিয়টে হয়েছে এই ফটোশুট। নেটিজেনরা এবার ট্রোলের পরিবর্তে নুসরতের ভিডিওর প্রশংসা করেছেন। বোঝা যাচ্ছে, অত্যন্ত স্লিম হয়ে যাওয়ার কারণে ভারতীয় পোশাকে নুসরতকে বেশি সুন্দর লাগছে।

নুসরত অভিনীত শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ কয়েক মাস আগে মুক্তি পেলেও বক্স অফিসে আশানুরূপ ফল করতে পারেনি। এছাড়াও সুদেষ্ণা রায় (Sudeshna Ray) ও অভিজিৎ গুহ (Abhijit Guha) পরিচালিত ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-তে অভিনয় করেছেন নুসরত। সম্পূর্ণ হয়ে গিয়েছে যশ ও নুসরত জুটি অভিনীত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র শুটিং।