whatsapp channel

Nondini Chatterjee: কে তুমি নন্দিনী! খলনায়িকার হটেস্ট ছবি দেখে বিষম খাচ্ছেন নেটিজেনরা

'কে তুমি নন্দিনী, আগে তো দেখিনি...', নেটিজেনদের মুখে মুখে এই গানটাই ঘুরছে অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়ের (Nondini Chatterjee) সাম্প্রতিক কিছু ছবি দেখার পর। ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ নন্দিনী। মূলত খলনায়িকার ভূমিকাতেই…

Nirajana Nag

Nirajana Nag

‘কে তুমি নন্দিনী, আগে তো দেখিনি…’, নেটিজেনদের মুখে মুখে এই গানটাই ঘুরছে অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়ের (Nondini Chatterjee) সাম্প্রতিক কিছু ছবি দেখার পর। ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ নন্দিনী। মূলত খলনায়িকার ভূমিকাতেই দেখা যায় তাঁকে। হয় দজ্জাল শাশুড়ি, নয়তো ষড়যন্ত্রকারী আত্মীয়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নেন তিনি। যেকোনো সিরিয়ালের ক্ষেত্রেই খল চরিত্র গুরুত্বপূর্ণ, সেকথা মাথায় রেখেই নিজের অভিনীত চরিত্রগুলিকে পর্দায় জীবন্ত করে তোলেন নন্দিনী।

তবে নায়িকা হোক বা খলনায়িকা, সমস্ত অভিনেত্রীদেরই একটা ব্যক্তিগত জীবন রয়েছে, যার ঝলক উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। নন্দিনীও অফস্ক্রিন জীবনের নানান মুহূর্ত মাঝে মধ্যেই তুলে ধরেন নেট পাড়ায়। সিরিয়ালের স্ক্রিনের মতো সোশ্যাল মিডিয়ার জগতেও বেশ জনপ্রিয় তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ৬০ হাজার ছুঁইছু্ই। নন্দিনী যাই শেয়ার করেন সেটাই ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়েছে নেট পাড়ায়। রঙিন বিকিনি পরে সমুদ্রের জল নিয়ে খেলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাঁর আঁটোসাঁটো শরীরী বাঁধন দেখে মন পাগলপারা হওয়ার জোগাড় নেটিজেনদের। কেউ কেউ রীতিমতো বিস্ময় প্রকাশ করে লিখেছেন, এই নন্দিনীকে তো আগে দেখিনি। আরেকজন লিখেছেন, এই বয়সেও যেভাবে নিজের ফিগার মেনটেন করেছেন নন্দিনী তা অবাক করার মতো। অনেকে অবশ্য বাঁকা মন্তব্য করতেও ছাড়েননি।

তবে এটা প্রথম বার নয়। এর আগেও বিকিনি পরে ছবি শেয়ার করেছিলেন তিনি সমুদ্রের তীরে। সেই ছবিগুলিও ব্যাপক ভাইরাল হয়েছিল। ট্রোল যতই হোক না কেন, কোনো নেতিবাচক মন্তব্যই কানে তোলেন না নন্দিনী। তিনি বাঁচেন নিজের ছন্দে। প্রসঙ্গত, এই মুহূর্তে দুটি সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। জি বাংলার ‘মন দিতে চাই’ এবং স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’  ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়া এর আগে হিন্দি সিরিয়ালেও অভিনয় করতে দেখা গিয়েছিল নন্দিনী চট্টোপাধ্যায় কে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই