whatsapp channel

Sonali Bendre: শরীরে বৃষ্টিভেজা লাল পোশাক , সোনালি বেন্দ্রের উষ্ণ ছবিতে উত্তাল নেটদুনিয়া

সোনালি বেন্দ্রে (sonali bendre), বলিউডের আরো এক ক‍্যান্সারজয়ী তারকা। কয়েক বছর আগে হঠাৎই ক্যান্সার ধরা পড়ার পর চিকিৎসার জন্য বিদেশে যান সোনালি। সেই সময় তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

Avatar

HoopHaap Digital Media

সোনালি বেন্দ্রে (sonali bendre), বলিউডের আরো এক ক‍্যান্সারজয়ী তারকা। কয়েক বছর আগে হঠাৎই ক্যান্সার ধরা পড়ার পর চিকিৎসার জন্য বিদেশে যান সোনালি। সেই সময় তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তাতে দেখা গিয়েছিল, কেমোথেরাপির ফলে তাঁর সৌন্দর্যে কিছুটা হলেও প্রভাব পড়েছে, মাথায় একটিও চুল নেই। কিন্তু সেই পরিস্থিতিতেও হসপিটালের বিছানায় শুয়ে স্বামী ও পরিবারকে সাহস যুগিয়েছেন সোনালি। ভাঙেননি নিজেও। আজ তিনি সম্পূর্ণ সুস্থ। ফিরে এসেছে তাঁর আগের সৌন্দর্য। তাঁর অন্যতম হিট ফিল্ম ছিল ‘সরফরোশ’। সম্প্রতি সোনালি সোশ্যাল মিডিয়ায় ‘সরফরোশ’-এর একটি স্টীল শেয়ার করেছেন। এরপরেই নেটদুনিয়া তোলপাড় হতে শুরু করেছে।

সোনালির শেয়ার করা স্টীলে তাঁর পরনে রয়েছে লাল রঙের সারঙ, তার সঙ্গে লাল রঙের টপ। তৎকালীন সময়ে টপটি তৈরি করতে লাল রঙের ওড়না ব্যবহার হয়েছিল। এর সঙ্গে ম্যাচিং করে লাল রঙের ওড়না। এটি ওই ফিল্মের ‘যো হাল দিল কা’ গানের একটি দৃশ্যের স্টীল। এই গানে সোনালির ভূমিকা ছিল যথেষ্ট সিডাক্টিভ। সোনালির সাহসী পোশাক, উন্মুক্ত নাভি, সদ্যস্নাতা লুক সব মিলিয়ে তাঁর যৌন আবেদনকে বাড়িয়ে তুলেছিল। দৃশ্যটিতে চারিদিকের বৃষ্টি যেন আগুন ধরিয়ে দিয়েছিল। মুম্বইয়ে এখন বর্ষার বৃষ্টিপাত হচ্ছে। এর মধ্যেই সোনালি বহুদিন আগের এই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, এক বাদলভরা দিনে একটুকরো লাল রঙের ঝলক। সোনালির ছবির নিচে কমেন্ট বক্সে আয়ুষ্মান খুরানা (ayushman khurana) লিখেছেন, সেরা গান। এর সঙ্গেই তিনি জুড়ে দিয়েছেন অনেকগুলি আগুনের ইমোজি।

1999 সালে মুক্তি পেয়েছিল আমির খান (Amir khan) ও সোনালি অভিনীত ফিল্ম ‘সরফরোশ’। বক্স অফিসে ফিল্মটি যথেষ্ট সাফল্য পেয়েছিল। আমির ও সোনালির অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল। তারপর কেটে গিয়েছে বাইশ বছর। কিন্তু ‘সরফরোশ’-এর জনপ্রিয়তা এখনও কমেনি।

সোনালি বিয়ের পর অভিনয় থেকে ব্রেক নিয়ে একটি বুকক্লাব খুলেছেন। তবে ক্যান্সারের চিকিৎসা করিয়ে ফেরার পর তাঁকে আবারও বিভিন্ন অ্যাডভার্টাইজমেন্টে দেখা যাচ্ছে। সোনালি নিজেও খুব ভালো লেখেন। হয়তো খুব শীঘ্রই তাঁকে আবারও রূপোলি পর্দায় দেখা যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media