whatsapp channel

মু্ক্তির পরপরই ভাইরাল ‘অ্যানিম্যাল’-এর সবচেয়ে ঘনিষ্ঠ দৃশ্য

মুক্তির এক দিন আগে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) অভিনীত ফিল্ম ‘অ্যানিম্যাল’-কে ধরানো হয়েছিল সেন্সর বোর্ডের নোটিশ। দেওয়া হয়েছিল ‘এ’ তকমা। এমনকি কয়েকটি দৃশ্যে কাঁচি চালানো…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মুক্তির এক দিন আগে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) অভিনীত ফিল্ম ‘অ্যানিম্যাল’-কে ধরানো হয়েছিল সেন্সর বোর্ডের নোটিশ। দেওয়া হয়েছিল ‘এ’ তকমা। এমনকি কয়েকটি দৃশ্যে কাঁচি চালানো তো বটেই, পরিবর্তন করার নির্দেশ ছিল ফিল্মে ব্যবহৃত কিছু শব্দ। কিন্তু নির্মাতাদের তরফে স্পষ্ট করা হয়নি কোন দৃশ্যগুলির উপর চলবে কাঁচি! পয়লা ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’। এর আগে হায়দ্রাবাদে ফিল্মটির প্রি-রিলিজ হয়েছিল যা জন্ম দিয়েছিল বিতর্কের।

Advertisements

তবে শাপে বর হয়েছে। ‘অ্যানিম্যাল’-এর অ্যাডভান্স বুকিং নজর কেড়েছে। অন্য ঘরানার চিত্রনাট্যে তৈরি এই ফিল্ম নিঃসন্দেহে রণবীরের কেরিয়ারের মাইলস্টোন হতে চলেছে। ফিল্মে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর (Anil Kapoor)। ‘অ্যানিম্যাল’ একাধারে তুলে ধরেছে পিতা-পুত্রের রসায়ন, কাহিনীর মোড়। অপরদিকে রয়েছে প্রেমিকা রশ্মিকার প্রতি রণবীরের আবেগের বহিঃপ্রকাশ। কিন্তু এখনও অবধি অনুরাগীদের মধ্যে ঘোরাফেরা করছে একটিই প্রশ্ন, ‘অ্যানিম্যাল’-এর কোন দৃশ্যগুলি এডিট করা হয়েছে! ফিল্ম মুক্তির কয়েক ঘন্টার মধ্যেই অবশ্য এই প্রশ্নের উত্তর পেয়ে গিয়েছেন তাঁরা। একটি ‘এক্স’ হ্যান্ডল থেকে ভাইরাল হয়েছে বাদ দেওয়া দৃশ্যগুলি। প্রকৃতপক্ষে, এই দৃশ্যগুলি রণবীরের সাথে রশ্মিকার শারীরিক মিলনের দৃশ্য। রশ্মিকার পরনে রয়েছে অন্তর্বাস।

Advertisements

জানা গিয়েছে ‘অ্যানিম্যাল’ পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandip Reddy Bhanga)- কে সেন্সর বোর্ডের তরফে নোটিশ দিয়ে ফিল্মে পাঁচটি পরিবর্তন করতে বলা হয়েছিল। ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে সেই নোটিশও যাতে ‘এ’ তকমা দেওয়ার পরও ফিল্মে অন্তরঙ্গ দৃশ্যের দৈর্ঘ্য কমানোর নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisements

এখনও অবধি প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী, মুক্তির প্রথম দিনেই ‘অ্যানিম্যাল’ হাউসফুল। অ্যাডভান্স বুকিং বুঝিয়ে দিয়েছে আপাতত সপ্তাহান্তে ‘অ্যানিম্যাল’-এর বক্স অফিস কালেকশন যথেষ্ট ভালো হতে চলেছে। তবে এই ফিল্ম একশো কোটির ক্লাবে প্রবেশ করবে কিনা তা বলে দেবে সময়।

Advertisements

whatsapp logo
Advertisements