whatsapp channel

‘তেরি মেরি কাহানি হ্যায়’, বিদেশে গিয়ে লুকিয়ে বাগদান সারলেন শোভন-সোহিনী!

টলিপাড়ার সবথেকে চর্চিত জুটিদের মধ্যে শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং সোহিনী সরকারের (Sohini Sarkar) নামও আসবে। নিজেরা আনুষ্ঠানিক ভাবে সম্পর্কের ঘোষণা না করলেও তাঁদের যুগল ছবি বলে দেয় অনেক কথাই।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিপাড়ার সবথেকে চর্চিত জুটিদের মধ্যে শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং সোহিনী সরকারের (Sohini Sarkar) নামও আসবে। নিজেরা আনুষ্ঠানিক ভাবে সম্পর্কের ঘোষণা না করলেও তাঁদের যুগল ছবি বলে দেয় অনেক কথাই। এমনকি শোভন সোহিনীর ঘনিষ্ঠ মহলেও তাঁদের নিয়ে গুঞ্জন কম নেই। একসঙ্গে বিয়ে বাড়ি যাওয়া থেকে শুরু করে তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়ার খবরও শোনা গিয়েছে। আর এবার ছড়িয়ে পড়ল দুজনের বাগদানের খবর। শোভনের সাম্প্রতিক এক ভিডিও থেকেই ছড়িয়ে পড়ল এমন গুঞ্জন।

Advertisements

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শোভন। বরফের মাঝে দাঁড়িয়ে ‘এক পেয়ার কা নগমা হ্যায়’ গানটি গাইছেন তিনি। তাঁর পরনে ডেনিম জিন্স, সাদা টিশার্ট আর হলুদ পাফার জ্যাকেট। এই ভিডিওতেই শোভনের অনামিকায় একটি আংটি দেখে নড়েচড়ে বসেছেন নেটিজেনরা। তবে কি ঘুরতে গিয়ে বাগদান সেরে ফেললেন শোভন সোহিনী? এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে নেট মহল। শুধু তাই নয়, ভিডিওর এক সময়ে ‘তেরি মেরি কাহানি হ্যায়’ লাইনটি গাওয়ার সময়ে ক্যামেরার দিকে আঙুল দিয়ে ইঙ্গিত করেন গায়ক। কে ছিলেন ক্যামেরার পেছনে? প্রশ্নের উত্তরের অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।

Advertisements

'তেরি মেরি কাহানি হ্যায়', বিদেশে গিয়ে লুকিয়ে বাগদান সারলেন শোভন-সোহিনী!

Advertisements

সুইডেন ঘুরতে গিয়েছিলেন শোভন সোহিনী। তাঁরা যে একসঙ্গে গিয়েছেন সেকথা স্বীকার না করলেও তাঁদের শেয়ার করা ছবি, ভিডিও দেখে কারোরই বুঝতে বাকি নেই যে দুজনে এক সঙ্গেই গিয়েছিলেন। একই জায়গায় দাঁড়িয়ে ছবি, ভিডিও তুলেছেন তাঁরা। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি শোভন সোহিনী। এমনকি বাগদানের গুঞ্জন নিয়েও মুখ খোলেননি তাঁরা।

Advertisements

প্রসঙ্গত, এই মুহূর্তে শোভন এবং সোহিনীর চর্চিত সম্পর্ক টক অফ দ্য টাউন বলা যায়। সম্পর্কে সেভাবে আনুষ্ঠানিক শিলমোহর না দিলেও তাঁদের ঘনিষ্ঠতা এখন সর্বজন বিদিত। একসঙ্গে ঘুরতে গিয়ে সোহিনীর সঙ্গে ছবি শেয়ার করেও মুছে দিয়েছিলেন শোভন। যদিও ততক্ষণে তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি গান গাওয়ার ভিডিও শেয়ার করে সঙ্গীতশিল্পী জানান, ‘যে সরকার পরিবর্তনশীল নয়’ তাঁর অনুরোধেই এই গান। কারোরই বুঝতে বাকি থাকেনি যে মানুষটি আসলে সোহিনী সরকার। আবার বিয়ে বাড়ি থেকে শোভন সোহিনীর একটি যুগল ছবিও ভাইরাল হয়েছিল।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই