Hoop PlusTollywood

Sandipta Sen: দূরত্ব ভুলে কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা, কি প্রতিক্রিয়া সন্দীপ্তার!

শত টানাপোড়েনের পরেও বিচ্ছেদের পথে হাঁটছেন রাহুল (Rahul Banerjee) প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)। ছেলে সহজের কথা ভেবেই বরফ গলেছে বিচ্ছেদের, এমনটাই মত পেজ থ্রি বিশ্লেষকদের। গত এক মাসে নাকি মন জুড়েছে রাহুল-প্রিয়াঙ্কার। তাঁরা নাকি আর বিবাহবিচ্ছেদের পথে হাঁটবেন না। আর বন্ধু রাহুলের এই সিদ্ধান্তে যথেষ্টই খুশি বন্ধু সন্দীপ্তা সেন (Sandipta Sen)।

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার– গল্পটা শুরু হয়েছিল ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার সেট থেকেই। এক সময় তুমুল প্রেম ছিল তাঁদের। অল্প বয়সে বিয়ে, সংসার ও তাঁদের একমাত্র ছেলে সহজ। কিন্তু কিছু বছর যেতেই সম্পর্কের অবনতির কথা কে না জানেন? আইনি বিচ্ছেদ না হলেও আলাদা থাকেন তাঁরা। তবে যোগাযোগ নেই এ কথা ভুল। দম্পতির মধ্যে যোগসূত্র যে সহজ করে দিয়েছে সে সহজ। আর এই সহজের সঙ্গে উৎসবের রাতে এক ফ্রেমে ধরাও দিয়েছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। হাসিহাসি মুখে তিন জন, উৎসবের উদযাপন হয়েছে প্রিয়াঙ্কার বাড়িতেই। শোনা গিয়েছিল তাদের সম্পর্কের টানাপোড়েনের বরফ গলছে। ছেলের কথা ভেবেই বিচ্ছেদের পথে হাঁটবেন না তারা।

আর এবার এই বিষয়ে প্রতিক্রিয়া দিলেন রাহুলের বান্ধবী সন্দীপ্তা সেন। এ প্রসঙ্গে সন্দীপ্তা জানান, “সহজের জন্য হোক বা পরস্পরের জন্য হোক, এমন কোনও সিদ্ধান্ত ওঁরা নিলে আমি অসম্ভব খুশি হব। মন থেকে চাই, ওঁরা একসঙ্গে থাকুন। সহজের জন্য যদি ওঁরা কাছাকাছি আসতে পারেন, এটা একটা উদাহরণ হবে। যা দেখে আরও অনেক বাবা-মা অনুপ্রাণিত হতে পারেন।”

প্রসঙ্গত, প্রিয়াঙ্কার সঙ্গে কলহের মাঝেই গতবছরই রাহুল সন্দীপ্তা পরকীয়া প্রেমের খবর মশলা ছড়িয়েছিল স্টুডিও পাড়ায়। শোনা গিয়েছিল দুজনের ঘর বাঁধার খবরও। তবে সে বিষয়ে বিশেষ আমল দেননি অভিনেতা রাহুল। তিনি সাফ জানিয়েছিলেন, “সন্দীপ্তার সঙ্গে বিশেষ সম্পর্ক আমরা কোনও দিন স্বীকার করিনি। ওর সঙ্গে যে ভবিষ্যৎ দেখেছি, এমনও নয়। সে রকম ভাবলে অন্য কথা ছিল।”

whatsapp logo