Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: জি বাংলা সোনার সংসার মিলিয়ে দিল আদৃত-সৌমিতৃষাকে!

গত এক বছর ধরে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র সাথে আদৃত রায় (Adrit Roy)-এর ঠান্ডা লড়াইয়ের কথা ঘুরে বেড়াচ্ছে স্টুডিওপাড়ার অন্দরে। শোনা যাচ্ছে, মেকআপ রুমে নাকি তৈরি হয়েছিল ত্রিকোণ প্রেমের সম্পর্ক। এমনকি আদৃতের জন্মদিনেও চোখে পড়েছিল সৌমিতৃষার সাথে তাঁর সম্পর্কের ঠান্ডা সমীকরণ। কিন্তু ঠান্ডা লড়াইকে নেপথ্যে রেখে এবার উঠে এল সৌমিতৃষা ও আদৃতের প্রফেশনালিজম। জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হওয়া একটি ভিডিও পেশ করল তার প্রমাণ।

এটি ছিল ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডস’-এর প্রোমোশনাল ফটোশুটের ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, ফটোশুটে ব্যস্ত পর্দার মিঠাই ও সিড। আদৃতের পরনে রয়েছে হলুদ রঙের পাঞ্জাবি ও সাদা চোস্ত। পাঞ্জাবি জুড়ে রয়েছে সোনালি রঙের সিকুইনড এমব্রয়ডারি। সৌমিতৃষা পরেছেন হলুদ রঙের সিকুইনড শাড়ি। তাতে রয়েছে সরু সোনালি জরির পাড়। তার সাথে গ্রে রঙের সিকুইনড ব্লাউজ পরেছেন তিনি। খোলা চুলে হলুদ রঙের ফুল লাগিয়েছেন সৌমিতৃষা। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। হালকা মেকআপ করেছেন তিনি। কপালে রয়েছে ছোট্ট টিপ। হাতে সরু স্টোন স্টাডেড ব্রেসলেট পরেছেন সৌমিতৃষা। কখনও এক হাতে গোলাপি রঙের ক্যান্ডি ধরে, অপর হাত আদৃতের কাঁধে রেখে হাসিমুখে পোজ দিয়েছেন তিনি। কখনও আদৃতকে দেখা যাচ্ছে শালপাতার ঠোঙা থেকে সৌমিতৃষাকে মিষ্টি খাইয়ে দিতে। তবে পুরোটাই ঘটেছে প্রফেশনাল ভাবে। একবারের জন্যও তাঁরা একে অপরের দিকে তাকিয়ে কথা বলেননি। দেখা যায়নি খুনসুটি করতেও।

এর মধ্যেই ‘মিঠাই’ শেষ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra Prashad Das) বললেন, চ্যানেলের তরফে এখনও তাঁকে কিছু জানানো হয়নি। একসময় লাগাতার বেঙ্গল টপার ছিল ‘মিঠাই’।

বর্তমানে এই ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়েছে। ‘মিঠাই’ এখন সম্প্রচারিত হচ্ছে সন্ধ্যা ছ’টার স্লটে। চলতি সপ্তাহে ‘মিঠাই’-এর টিআরপি ছিল 5.7।

whatsapp logo