whatsapp channel

ঋতাভরীকে আদর করে চুমুতে ভরিয়ে দিলেন ভালোবাসার সঙ্গী, মুহূর্তে ভাইরাল ভিডিও

শাস্ত্রে কি সত্যি বলা আছে যে মেয়েরা পুজো করতে পারে না। নাকি শাস্ত্রে কোথাও বলা আছে যে বিবাহ মাত্রই কন্যাদান আবশ্যিক। এমনও কোনো বিধানও কোথাও লিখিত নেই যে ঋতুমতী অবস্থায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শাস্ত্রে কি সত্যি বলা আছে যে মেয়েরা পুজো করতে পারে না। নাকি শাস্ত্রে কোথাও বলা আছে যে বিবাহ মাত্রই কন্যাদান আবশ্যিক। এমনও কোনো বিধানও কোথাও লিখিত নেই যে ঋতুমতী অবস্থায় পুজো করা মস্ত বড় পাপ। এবারভেই রীতিনীতি ভাঙার পালা। মেয়েরা সব পারে। মেয়েরা নারায়ণের পুজো থেকে কন্যাদান সবই করতে পারে। এমনই ছক ভাঙার গল্প বলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। পুরোনো ভাবনা চিন্তা পাল্টাতে বললেন ঋতাভরী।

Advertisements

সিনেমাতে ঋতাভরী যেমন আধুনিকতার পরিচয় দিলেন ঠিক তিনি রিয়েল জীবনে ততটাই আধুনিক। টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তিনি যে একজন বিখ্যাত ফ্যাশন আইকন তা বললেও কম হবে অভিনেত্রীর উদ্দেশ্যে। তিনি যদি একটি ছবি শেয়ার করেন তা নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনো সাদা অন্তবাসে বোল্ড ফটোশুট সর্বদা নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী।

Advertisements

টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ চলা শুরু হয়। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। স্কুল পড়ুয়া থাকাকালীন অভিনয় জগতে পা রাখেন। এরপর নিজের পড়াশোনা চলাকালীন সেভাবে অভিনয় না করলেও অভিনেত্রী নানান ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে মাতিয়ে রেখেছেন ঋতাভরী। আজ এই টলি ডিভা নেটদুনিয়ার একজন পুরোপুরি হটকেক। আর এই অভিনেত্রী নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এ নিজেকে ফিট আর ফাইন করে রেখেছেন সর্বদা।

Advertisements

অভিনেত্রী অভিনয়,গান আর ফটোশুটের পরেও নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয়।নিত্যদিন নতুন কিছু না কিছু পোস্ট করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন। তিনি কেবল নিজের আপডেটই নয়, তাঁর ফলোয়াড়রা কেমন থাকেন সেই ব্যপারেও জানার জন্য সম্পূর্ণভাবে আগ্রহী তিনি। তাই নিজের কাজকর্মের সঙ্গে ভক্তদের সঙ্গেও কমেন্ট সেকশনে আড্ডা দেন অভিনেত্রী। এবার অভিনেত্রী নিজের একজন স্পেশাল একজনের সাথে ভাইরাল। না না কোনো পুরুষ না ইনি হলেন অভিনেত্রীর পোষ্য। সেই ভিডিও এবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। অভিনেত্রীর পোষ্যের নাম ন্যান্সি। ন্যান্সির সাথে ছবি তুলতে চান অভিনেত্রী কিন্তু ন্যান্সি ছবি না আদর করতে ব্যস্ত অভিনেত্রীকে। কিভাবে ঋতাভরী কাছে থাকলে আদর করে সেই ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media