whatsapp channel

ফের যৌবনে ফিরে গেলেন মাধুরী দীক্ষিত! ‘ডান্সিং কুইন’-এর উষ্ণ নাচে তোলপাড় নেটদুনিয়ায়

বয়স ৫৫ র কাছাকাছি, এখনও টানটান তার ফিগার, শরীরে এক ফোঁটা মেদ নেই, চোখে মুখে পুরোনো দীপ্তি, কথা হচ্ছে ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত প্রসঙ্গে। বর্তমানে তিনি ডান্স দিওয়ানে ৩…

Avatar

HoopHaap Digital Media

বয়স ৫৫ র কাছাকাছি, এখনও টানটান তার ফিগার, শরীরে এক ফোঁটা মেদ নেই, চোখে মুখে পুরোনো দীপ্তি, কথা হচ্ছে ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত প্রসঙ্গে। বর্তমানে তিনি ডান্স দিওয়ানে ৩ (Dance Deewane 3) তে বিচারকের ভূমিকায় আছেন। নাচের এই রিয়্যালিটি শো এই মুহূর্তে যথেষ্ট জনপ্রিয়। প্রায় প্রতি সপ্তাহে বলিউডের কোনো না কোনো সেলিব্রিটি আসেন আর অনুষ্ঠানের শোভা বাড়িয়ে তোলেন।

মাধুরী এমনই একজন অভিনেত্রী যিনি বলিউডের বহু তারকার সঙ্গে সিনেমা করেছেন, তাই যেই অতিথি হিসেবে আসেন তার সঙ্গেই স্মৃতি ভাগ করে নিতে পারেন তিনি। গত সপ্তাহে এসেছিলেন অনিল কাপুর। আগামীকাল অর্থাৎ শনি রবি থাকছেন বলিউডের অন্যতম চিরযৌবনা শিল্পী রেখা। জানা যায়, অভিনেত্রী রেখার সঙ্গে সিলসিলা ছবির একটি জনপ্রিয় দৃশ্যে অভিনয় করবেন মাধুরী। জয়া বচ্চনের ভূমিকায় থাকবেন মাধুরী অন্যদিকে রেখা রেখার জায়গায়। জমে উঠবে মঞ্চ, তবে তার আগেই ধর্মেশ ও তুষারের সঙ্গে নেচে উঠলেন মাধুরী। দেখুন ধক ধক গার্লের জলবা।

এই বয়সেও এরকম সৌন্দর্য কিভাবে ধরে রেখেছেন অভিনেত্রী ভাবছেন তো? নিয়মিত এক্সারসাইজ, যোগ ও স্বাস্থ্যকর খাবার-দাবার দিয়েই ফিটনেস ধরে রেখেছেন মাধুরী। এছাড়াও নিয়মিত মর্নিং ওয়াক করেন এবং নাচ হল তার প্রথম ও প্রধান মেডিসিন। নিয়মিত নাচ প্র্যাকটিস করেন মাধুরী, আর সেই জন্যেই এখনও বিনা দ্বিধায় যেকোনো নাচের স্টেপ সহজে তুলে নেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

ডান্স দিওয়ানে ৩ মঞ্চে শুধুই নাচ, আনন্দ উল্লাস করেই সময় দিচ্ছেন না মাধুরী। সোশ্যাল ওয়ার্কিং এর ক্ষেত্রেও বিনা দ্বিধায় এগিয়ে এসেছেন। গত সপ্তাহেই এই নাচের মঞ্চে আসেন অভিনেত্রী শগুফতা আলি। তিনি জানান যে বহুদিন ধরে ব্রেস্ট ক্যান্সারে ভুগছেন তিনি। এই ক্যান্সারের তৃতীয় স্টেজে রয়েছেন। এর চিকিৎসার জন্য টাকা দরকার। কিন্তু সেই টাকা তাঁর কাছে নেই। সেই সঙ্গে ডায়বেটিস ও অন্যান্য শারীরিক অসুস্থতা রয়েছে তাঁর। সেই সব শুনেই ৫ লক্ষ টাকার চেক তুলে দেন ধিক ধক গার্ল। ব্যাস এভাবেই নেচে হেসে সৎ কর্মে সময় কাটাচ্ছেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media