Hoop PlusTollywood

Durnibar Saha: বিয়ের পরই কাজে লেগে পড়লেন দুর্নিবার!

গত 9 ই মার্চ ঐন্দ্রিলা মোহর সেন (Oindrila Mohor Sen)-কে বিয়ে করার পর দুর্নিবার সাহা (Durnibar Saha)-র জীবনে সোশ্যাল মিডিয়ার দৌলতে যেন ঘনিয়ে এসেছে রাহুর দশা। বিয়ের দিন থেকে লাগাতার ট্রোল হয়েই চলেছেন দুর্নিবার। ঐন্দ্রিলার তরফে বিয়ের অনুষ্ঠানে একাধিক টলিউডের তারকা উপস্থিত থাকলেও সঙ্গীত জগতের কাউকেই সেই ভাবে দেখা যায়নি। উপরন্তু এই বিয়েতে আমন্ত্রিত হয়েও উপস্থিত থাকতে না পেরে নবদম্পতিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে অযথা ট্রোলড কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)-ও। তবে দুর্নিবার থামতে রাজি নন। তিনিও ট্রোলারদের উত্তর দিতে অশ্লীল কটাক্ষ পূর্ণ পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেই পোস্ট মুছে ফেলতে বাধ্য হয়েছেন তিনি। তবে এই বিতর্কিত বিয়ের পর অবশ্য দুর্নিবারের জীবনে মেলেনি ছুটি। রবিবার সন্ধ্যাবেলায় সদ্য বিয়ের জল গায়ে পড়া দুর্নিবারের দেখা মিলেছে মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস-এর মঞ্চে।

ঐন্দ্রিলার হাত ধরে এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দুর্নিবার। এদিন ঐন্দ্রিলার পরনে ছিল গোলাপি শাড়ি। সিঁথিতে সিঁদুর ও হাতে শাঁখা-পলা পরেছিলেন তিনি। দুর্নিবার পরেছিলেন সোনালি এমব্রয়ডারি করা সবুজ রঙের পাঞ্জাবি। অনুরাগীদের একাংশ তাঁদের উপস্থিতি পছন্দ করলেও তেরচা হাসি বাদ যায়নি। ঐন্দ্রিলা পেশায় টলিউড তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র পিআর ম্যানেজার। বিয়ের অনুষ্ঠানে ঐন্দ্রিলার তরফে কন্যাকর্তার ভূমিকা টালন করেছেন তিনি। তাঁকে হাত ধরে ছাদনাতলা অবধি এগিয়ে দিয়েছেন প্রসেনজিৎ।

অপরদিকে বিয়ের ছবি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের একাংশ দুর্নিবারের দিকে প্রশ্ন ছুঁড়েছেন, তাঁর তৃতীয় বিয়ে কবে। দুর্নিবারের প্রথম স্ত্রী মীনাক্ষী মুখার্জী (Meenakshi Mukherjee) তো বিয়ের আগেই আকারে-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন, তিনি দুর্নিবারকে ভুলে গিয়ে নতুন জীবনের দিকে এগিয়ে যেতে চান। অপরদিকে ‘সারেগামাপা’-র মঞ্চ থেকে টলিউডের হটকেক হয়ে ওঠা দুর্নিবারের যাত্রাপথ রীতিমত উপভোগ করছেন ঐন্দ্রিলা।

তাঁর মতে, দুর্নিবারের সাথে তাঁর বিয়েকে ঘিরে লাগাতার ট্রোলিং বুঝিয়ে দিচ্ছে, তাঁরা কতটা গুরুত্বপূর্ণ।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Time (@tolly_time)