BollywoodHoop PlusHoop Video

Debina Bonnerjee: সাত মাসেই হতে হল দ্বিতীয় সন্তানের মা, কেমন আছেন দেবিনা ও সদ্যোজাত!

প্রথম সন্তানের জন্মের মাত্র সাত মাসের মাথায় আবারও দ্বিতীয়বার মা হয়েছেন দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)। এসেছে তাঁদের কন্যাসন্তান লিয়ানা (Liana)-র বোন। প্রথম সন্তানের জন্মের মাত্র কয়েক মাসের মাথায় দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কারণে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন দেবিনা। বিভিন্ন ধরনের শারীরিক সমস্যাও ঘিরে ধরেছিল তাঁকে। 11ই নভেম্বর নির্দিষ্ট সময়ের আগেই ভূমিষ্ঠ হয়েছে দেবিনা ও গুরমিত (Gurmeet Chowdhury)-এর কনিষ্ঠ কন্যাসন্তান। একরত্তি মেয়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা তাকে রেখেছিলেন বিশেষ যত্নে। এবার একটি ভিডিও শেয়ার করে খুদে মেয়ের স্বাস্থ্যের সংবাদ জানালেন দেবিনা।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিও। হাসপাতাল থেকেই দেবিনা ও গুরমিত ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে তাঁরা লিখেছেন, তাঁদের মায়াবী কন্যাসন্তানের একটু তাড়া ছিল পৃথিবী দেখার। অনুরাগীদের আশীর্বাদে দেবিনা ও গুরমিতের একরত্তি কন্যাসন্তান সুস্থ রয়েছে। হাসপাতালের চিকিৎসকদের কৃতজ্ঞতা জানিয়েছেন একসময়ের ‘রাম-সীতা’। পাশাপাশি অনুরাগীদের জানিয়েছেন অজস্র ধন্যবাদ। আপাতত তাঁরা তাঁদের মায়াবী কন্যাসন্তানকে নিয়ে বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন।

দ্বিতীয়বার গর্ভধারণের পর ডায়াবেটিসে আক্রান্ত হয়েছিলেন দেবিনা। পাশাপাশি শরীরে বেড়ে উঠেছিল দুটি ফ্রাইব্রয়েড। তবে আপাতত তিনিও সুস্থ রয়েছেন। লিয়ানার জন্মের মাত্র চার মাসের মাথায় দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়ে এই ঘটনাকে দেবিনা বলেছিলেন ‘ঐশ্বরিক’। সেই সময় অনেকেই দেবিনাকে প্রশ্ন করেছিলেন, তিনি কি করে দুই শিশু সন্তানকে একসাথে সামলাবেন!

দেবিনা উত্তর দিয়েছিলেন, যাঁরা যমজ সন্তানের জন্ম দেন, তাঁরা কি করে সামলান! দ্বিতীয়বার গর্ভধারণের পর প্রায় প্রতিটি মুহূর্ত ও তাঁর শারীরিক পরিস্থিতির কথা অনুরাগীদের সাথে শেয়ার করেছেন দেবিনা। কিছুদিনের মধ্যেই কনিষ্ঠ কন্যাকে নিয়ে বাড়ি ফিরবেন তিনি।