whatsapp channel

সমুদ্র সৈকতে দেখা গেল অভিনেত্রী দেবচন্দ্রিমার হট অবতার

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) শীতের মরসুমকে পুরোপুরি উপভোগ করছেন। ধারাবাহিক ও ফিল্মে অভিনয় ছাড়াও দেবচন্দ্রিমা ইউটিউব ভ্লগ তৈরি করেন। তাঁর ভ্লগের সাবস্ক্রাইবারের সংখ্যাও যথেষ্ট। বর্তমানে ট্র্যাভেল ভ্লগে মন…

Avatar

Nilanjana Pande

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) শীতের মরসুমকে পুরোপুরি উপভোগ করছেন। ধারাবাহিক ও ফিল্মে অভিনয় ছাড়াও দেবচন্দ্রিমা ইউটিউব ভ্লগ তৈরি করেন। তাঁর ভ্লগের সাবস্ক্রাইবারের সংখ্যাও যথেষ্ট। বর্তমানে ট্র্যাভেল ভ্লগে মন দিয়েছেন দেবচন্দ্রিমা। সম্প্রতি তিনি মুম্বই থেকে গোয়া ভ্রমণ করেছেন কর্ডেলিয়া ক্রুজে। এমনকি গিয়েছেন বালিতেও। পাশাপাশি পুরীতেও জগন্নাথ দর্শনে গিয়েছিলেন দেবচন্দ্রিমা। তিনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। তবে শুধুমাত্র নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডল নয়, কয়েকটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজের মাধ্যমেও প্রায়ই ভাইরাল হন দেবচন্দ্রিমা। ভাইরাল হয় তাঁর ছবি ও রিল। সম্প্রতি তাঁর আরও একটি ছবি ভাইরাল হয়েছে এই ধরনের একটি অনলাইন পোর্টালের ইন্সটাগ্রাম হ্যান্ডল থেকে।

ছবিটি তোলা হয়েছে সি-বিচে। দেবচন্দ্রিমার পরনে রয়েছে গাঢ় নীল রঙের মনোকিনি টপ ও সাদা রঙের ডেনিম হট প্যান্ট। টপটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে দেবচন্দ্রিমার সম্পূর্ণ ক্লিভেজ। স্লিভলেস টপের কোমরের অংশে একই রঙের একটি ফিতে দিয়ে বাঁধা রয়েছে। এই টপের সাথে টিম আপ করা হট প্যান্টের মাধ্যমে উন্মুক্ত রয়েছে দেবচন্দ্রিমার মসৃণ পা। হট প্যান্টটি হাই ওয়েস্ট। দেবচন্দ্রিমা কোনো মেকআপ করেননি। খোলা রয়েছে চুল। মাথার উপর তোলা রয়েছে কালো রঙের সানগ্লাস। তাঁর বাঁ কাঁধের উপর দিয়ে চুলের কিছু অংশ এসে পড়েছে দেবচন্দ্রিমার শরীরের সামনের অংশে। বাঁ হাতে রয়েছে স্মার্ট ওয়াচ। ডান হাতে ধরা রয়েছে পানীয়ের গ্লাস।

সাদা বালির উপর খালি পায়ে হাঁটছেন দেবচন্দ্রিমা। সমুদ্রের ঢেউ ছুঁয়ে যাচ্ছে তটকে। হাসিমুখে কারও দিকে তাকিয়ে কিছু বলার চেষ্টা করছিলেন দেবচন্দ্রিমা। সেই সময় ছবিটি তোলা হয়েছে। দেবচন্দ্রিমার অনুরাগীদের একাংশের যথেষ্ট পছন্দ হয়েছে তাঁর এই ছবি।

আগামী দিনে দেবচন্দ্রিমাকে দেখা যাবে জিৎ (Jeet) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত ফিল্ম ‘ব্যুমেরাং’-এ। এই ফিল্মে দ্বিতীয় নায়িকার চরিত্রে দেখা যাবে তাঁকে।

whatsapp logo