BollywoodHoop Plus

শুধু জ্যাকলিন নয়, একাধিক মহিলাকে ফাঁদে ফেলেছেন ব্যাবসায়ী সুকেশ, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

এই মুহূর্তে বলিউডে জোরদার চর্চিত জ্যাকলিন ফার্নান্ডেজ (Jackline Fernandez)। কন ম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর সাথে তাঁর ঘনিষ্ঠ ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সুকেশের আইনজীবি দাবি করেছেন, জ্যাকলিনের সঙ্গে সুকেশের প্রেমের সম্পর্ক ছিল। এমনকি জ্যাকলিন ও নোরা ফতেহি (Nora Fatehi)-কে সুকেশ প্রচুর দামী উপহার দিয়েছেন। দু’শো কোটি টাকার আর্থিক প্রতারণা মামলায় ইডি-র হাতে গ্রেফতার হয়েছিলেন সুকেশ। এছাড়াও অদিতি সিং (Aditi Singh) নামক এক মহিলাকে ঠেকিয়ে 215 কোটি টাকা আত্মসাৎ করেছেন সুকেশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জ্যাকলিনের পাশাপাশি উঠে এসেছে আরও কিছু বলিউড তারকার নাম।

2021 সালের মে মাসে সারা আলি খান (Sara Ali Khan)-কে সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেন সুকেশ। সারাকে তিনি নিজের পরিচয় দিয়েছিলেন সুরজ রেড্ডি (Suraj Reddy) নামে। সুকেশ সারাকে একটি গাড়ি উপহার দিতে চান। সুকেশের সিইও পিঙ্কি ইরানি (Pinky Irani) সারার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন। এই ব্যাপারে সারাকে ইডির তদন্তকারী অফিসাররা জিজ্ঞাসাবাদ করলে সারা জানিয়েছেন, তিনি বারবার সুকেশের উপহার ফিরিয়ে দিলেও সুকেশ সারাকে একটি দামী ঘড়ি ও এক বাক্স চকোলেট উপহার হিসাবে পাঠিয়েছিলেন। প্রসঙ্গত, পিঙ্কি ইরানির মাধ্যমে সুকেশের সঙ্গে জ্যাকলিনের যোগাযোগ হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

অপরদিকে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-এর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন সুকেশের স্ত্রী লীনা মারিয়া পল (Leena Maria Paul)। তিনি জাহ্নবীর কাছে নিজের পরিচয় দিয়েছিলেন একটি সালোঁর মালকিন হিসাবে। সুকেশ ও লীনার প্রকৃত পরিচয় না জেনে তাঁদের কথায় বিশ্বাস করে আঠারো লক্ষ চুরানব্বই হাজার টাকার বিনিময়ে লীনার সালোঁর উদ্বোধন করেছিলেন জাহ্নবী।

 

View this post on Instagram

 

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

পিঙ্কি ইরানি যোগাযোগ করেছিলেন ভূমি পেডনেকর (Bhumi Pednekar)-এর সাথেও। ভূমিকা তিনি নিজের পরিচয় দিয়েছিলেন লিউড এক্সপ্রেসের এইচ আর হিসাবে। পিঙ্কি বলেছিলেন, তাঁদের গ্রুপ চেয়ারম্যান সুরজ রেড্ডি ভূমির ফ্যান। তাঁকেও একটি গাড়ি উপহার দিতে চেয়েছিলেন সুরজ ওরফে সুকেশ। এমনকি সুকেশ ভূমিকে নিজেও ফোন করেছিলেন। কিন্তু তিনি সুকেশের কাছ থেকে কোনও উপহার নেননি বলে জানিয়েছেন ভূমি।

whatsapp logo