whatsapp channel

Dalljiet Kaur: গার্হস্থ্য হিংসার শিকার হয়েও নতুন করে বিয়ের পিঁড়িতে জনপ্রিয় নায়িকা

নববর্ষের শুরু থেকেই একের পর এক বিয়ের সানাই বাজছে বলিউডে। 6 ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প‍্যালেস হোটেলে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। 4…

Avatar

Nilanjana Pande

নববর্ষের শুরু থেকেই একের পর এক বিয়ের সানাই বাজছে বলিউডে। 6 ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প‍্যালেস হোটেলে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। 4 ঠা ফেব্রুয়ারি ছত্তিশগড়ে বিয়ে হল চিত্রাশ্রী রাওয়াত (Chitrashi Rawat) ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক ধ্রুবজ্যোতির। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দলজিৎ কৌর (Dalljiet Kaur)।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দলজিৎ-এর ক্ষেত্রে ব্যাপারটি একটু আলাদা। এর আগে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2009 সালে শালিন ভানোত (Shalin Bhanot)-কে বিয়ে করেছিলেন দলজিৎ। কিন্তু স্ত্রীর উপর রীতিমত শারীরিক ও মানসিক নির্যাতন করতেন শালিন। শেষ অবধি আর সহ্য না করতে পেরে শালিনের কাছে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা দায়ের করেছিলেন দলজিৎ। 2015 সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর ডোমেস্টিক ভায়োলেন্সের ট্রমা কাটিয়ে আবারও নতুন করে সম্পর্কে জড়িয়েছেন দলজিৎ। তবে এবার তাঁর প্রেমিক বিনোদন জগতের সাথে যুক্ত নন। দলজিৎ-এর প্রেমিক নিখিল পটেল (Nikhil Patel) পেশায় উদ্যোগপতি।

কর্মসূত্রে নিখিল কেনিয়ায় থাকেন। বিয়ের পর নয় বছরের পুত্রসন্তানকে দলজিৎ-ও পাড়ি দেবেন কেনিয়ায়। তবে তিনি জানালেন, এখনও সম্পূর্ণ পরিকল্পনা করতে পারেননি তিনি। বিয়ের পর কেনিয়া গেলেও সেখান থেকে কয়েক মাস পর তাঁরা চলে যাবেন লন্ডনে। কারণ নিখিলের প্রকৃত বাড়ি সেখানেই। লন্ডনে জন্মেছেন নিখিল। সেখানে তাঁর বেড়ে ওঠা। নিখিলেরও এটি দ্বিতীয় বিয়ে। তাঁর প্রথম পক্ষের দুটি কন্যাসন্তান রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nik N. Patel (@niknpatel)

ইতিমধ্যেই গত 3 রা জানুয়ারি নেপালে নিখিল ও দলজিৎ-এর আনুষ্ঠানিক বাগদান সম্পন্ন হয়েছে। আগামী মার্চ মাসে মুম্বইয়ে হতে চলেছে বিয়ের অনুষ্ঠান। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘ইস পেয়ার কো কেয়া নাম দুঁ’- র মাধ্যমে অভিনেত্রী হিসাবে পরিচিতি পেয়েছিলেন দলজিৎ। তবে বিয়ের পর তিনি অভিনয় জগৎকে বিদায় জানাবেন কিনা তা খোলসা করেননি।

whatsapp logo