whatsapp channel

অন্যায়ের শেষ দেখেই ছাড়ব, অনুরাগের বিরুদ্ধে লিখিত অভিযোগ পায়েলের, পাশে সমর্থন কঙ্গনার

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মি টু অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে পোস্ট করেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। পায়েল জানিয়েছিলেন তাঁর সঙ্গে জোর জবরদস্তি করতে চেয়েছিলেন অনুরাগ। এবার এই নিয়ে আজ লিখিত…

Avatar

HoopHaap Digital Media

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মি টু অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে পোস্ট করেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। পায়েল জানিয়েছিলেন তাঁর সঙ্গে জোর জবরদস্তি করতে চেয়েছিলেন অনুরাগ। এবার এই নিয়ে আজ লিখিত অভিযোগ দায়ের করতে চলেছেন পায়েল।

পায়েল জানান– অনুরাগ ড্রাগস নেন কি না বলতে পারব না। তবে আমার সঙ্গে ওইরকম করার সময় কিছু একটা খাচ্ছিল, যেটা সিগারেট ছিল না।

সোশ্যাল মিডিয়ায় অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার পর অনেককে দেখা যায় অনুরাগের সমর্থনে কথা বলতে। তাঁদের মধ্যে অন্যতম অভিনেত্রী তাপসী পান্নু। এদের প্রতি কটাক্ষ করে পায়েলের বক্তব্য, যাদের রুজি রোজগার চলে অনুরাগের জন্য, তারা তাঁর হয়ে বলবেনই।

প্রকাশ্যে প্রতিবাদ করার জন্য তাঁর নিরাপত্তা নিয়ে সংশয়ের কথাও বলেন পায়েল। তবে চুপ না থেকে সংবাদ মাধ্যমের সামনে অনুরাগ সম্পর্কিত আরো বিষয় ফাঁস করেন অভিনেত্রী। পায়েলকে জোর করে মদ খাইয়ে পর্ন ভিডিও দেখতেও বাধ্য করেছিলেন পরিচালক।

পায়েলের প্রতিবাদ ও লিখিত অভিযোগ দায়ের করার সিদ্ধান্তকে সমর্থন করেছেন কঙ্গনা রানাউত। কঙ্গনার বক্তব্য, পায়েলের মত অভিনেত্রীদের সামনে এসে এই ধরনের নোংরামির প্রতিবাদ করা উচিত। পাশাপাশি বলিউডে শুধু কিছু পরিচালক নন, বহু হিরোও এমন ধরনের আচরণ করে থাকেন অভিনেত্রীদের সঙ্গে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media