whatsapp channel

Urfi Javed: ‘স্টারকিডরা বিকিনি পরলে গ্ল‍্যামারাস, আর আমি পরলেই বিতর্ক?’ মুখ খুললেন উর্ফি জাভেদ

আবারও খবরের শিরোনামে উর্ফি জাভেদ (Urfi Javed)। বিগ বস ওটিটি থেকে তাঁকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এয়ারপোর্টে তাঁর পোশাক নিয়ে রীতিমতো ট্রোলিং-এর শিকার হতে হয়েছিল তাঁকে। কিছুদিন আগেও তাঁর একটি…

Avatar

HoopHaap Digital Media

আবারও খবরের শিরোনামে উর্ফি জাভেদ (Urfi Javed)। বিগ বস ওটিটি থেকে তাঁকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এয়ারপোর্টে তাঁর পোশাক নিয়ে রীতিমতো ট্রোলিং-এর শিকার হতে হয়েছিল তাঁকে। কিছুদিন আগেও তাঁর একটি ট্রাউজার নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। সেই ট্রাউজারের বোতাম খোলা ছিল। এরপরেই উর্ফিকে অশ্লীল কটাক্ষের শিকার হতে হয়। অর্থাৎ উর্ফির আরেক অর্থ হল বিতর্ক। অন্তত এখন এমনটাই মনে হচ্ছে। এবার বারবার ট্রোলিং, বারবার বিতর্ক নিয়ে মুখ খুললেন উর্ফি নিজে।

সম্প্রতি ইন্সটাগ্রামে উর্ফি নিজে দুটি ছবি শেয়ার করেছেন। দুটি ছবিই প্রকৃতপক্ষে স্ক্রিনশট। একটি ছবিতে দেখা যাচ্ছে একজন স্টারকিডকে যাঁকে বলা হচ্ছে গ্ল‍্যামারাস। কিন্তু অপরদিকে উর্ফির একটি স্ক্রিনশট রয়েছে যাঁকে সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে। তাঁকে বলা হয়েছে, তিনি শুধুই শরীর প্রদর্শন করেন। উর্ফি এই ধরনের বৈষম্যমূলক আচরণ পছন্দ করছেন না বলে জানিয়েছেন। তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি বলেছেন, তিনি বিকিনি পরেন। তাঁকে বলা হয় তিনি সস্তা এবং স্কিন শো করেন। কিন্তু একই পোশাক যখন কোনো স্টারকিড পরেন, তখন তাঁকে গ্ল‍্যামারাস বলা হয়।

এয়ারপোর্টে পোশাক বিতর্ক নিয়ে উর্ফির মত ছিল, তিনি যদি প্রচার চাইতেন, তাহলে তিনি নগ্ন হয়ে যেতেন। কিন্তু তাঁর পছন্দ হয়েছে বলে তিনি পোশাকটি পরেছেন। এমনকি তিনি একটি সাধারণ পোশাক পরে গণপতি উৎসবে গেলেও তাঁকে নিয়ে সমালোচনা হয়। অথচ উর্ফির অভিনয় ক্ষমতা নিয়ে আলোচনা হয় না। উর্ফি মনে করেন, তাঁর অস্তিত্ব ও পরিচয় তাঁর পোশাক নয়, তাঁর কাজ।

লখনউ-এর রক্ষণশীল পরিবারের মেয়ে উর্ফির কেরিয়ার তৈরির বিরোধী ছিলেন তাঁর পরিবার। ফলে তাঁকে বাড়ি ছাড়তে হয়েছিল। সেই সময় তিনি পাশ্চাত্য পোশাক পরতে চাইলেও তাঁকে পরতে দেওয়া হত না। বাড়ি ছাড়ার পর নিজের চেষ্টায় পড়াশোনা শেষ করে উর্ফি অভিনয় জগতে প্রবেশ করেন। কিন্তু তাঁকে ঘিরে বিতর্ক তৈরি হলেও তাঁকে পরিচয় দিয়েছে বিগ বস ওটিটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media