whatsapp channel

চার মাস আগেই ছেলের অবসাদের কথা আঁচ করেছিলেন সুশান্তের বাবা

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যু রহস্য উদঘাটনে এখনও পর্যন্ত তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। উল্লেখযোগ্যভাবে, সুশান্তের আত্মহত্যা করার পর থেকেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যু রহস্য উদঘাটনে এখনও পর্যন্ত তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। উল্লেখযোগ্যভাবে, সুশান্তের আত্মহত্যা করার পর থেকেই আঙুল উঠেছে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। অবশেষে, অভিনেতার বাবা কেকে সিং আত্মহত্যার প্ররোচনা দেওয়াসহ একাধিক ধারায় মামলা দায়ের করেছেন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

Advertisements

বর্তমানে একইসাথে মুম্বাই পুলিশ এবং বিহার পুলিশ এই ঘটনার তদন্ত চালাচ্ছে। সম্প্রতি, বিহার পুলিশের চার অফিসারের একটি টিম পৌঁছেছিলেন মুম্বাই। যদিও সেখানে দেখা মেলেনি রিয়া চক্রবর্তীর। পাশাপাশি তিনি সুপ্রিম কোর্টে আর্জি জানিয়েছেন এই তদন্ত বিহার পুলিশের তরফ থেকে মুম্বাইয়ে স্থানান্তরিত করার জন্য।

Advertisements

এখানেই প্রশ্ন তুলেছেন সুশান্তের বাবা। তার মতে যদি সুশান্তের প্রতি রিয়ার এতোটাই ভালবাসা থাকে, তাহলে কেন সে এই পদক্ষেপ নিলো। শুধু তাই নয়, পাশাপাশি আরও একটি চাঞ্চল্যকর তথ্য সামনে আনেন তিনি। সুশান্তের মৃত্যুর চারমাস আগেই নাকি রিয়ার বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন তিনি। পুলিশকে বলেছিলেন, তার ছেলে বদসঙ্গে পড়েছে।

Advertisements

এর অর্থ হল, রিয়ার উপস্থিতিতে সুশান্তের যে খারাপ কিছু হয়ে যেতে পারে তা আঁচ করেছিলেন কেকে সিং। যার ফলস্বরূপ পুলিশে অভিযোগ করেছিলেন তিনি। তবে সত্যিই কি সুশান্তের মৃত্যুর পেছনে রয়েছেন রিয়া চক্রবর্তী? উঠেছে একাধিক প্রশ্ন। এই অবস্থায়, সুশান্ত মৃত্যু রহস্য কোনদিকে মোড় নেয়, সেই দিকেই তাকিয়ে গোটা দেশ।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media