BollywoodHoop Plus

Malaika Arora: মা হওয়া মানেই সব শেষ নয় : মালাইকা অরোরা

আন্তর্জাতিক মাতৃদিবসে সমস্ত ট্রোল পেরিয়ে এবার নিজের কথা শেয়ার করে নিলেন মালাইকা অরোরা (Malaika Arora)। বহুদিন যাবৎ অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে থাকার কারণে ট্রোল হয়েছেন মালাইকা। কিন্তু এবার তিনি সকলকে মনে করিয়ে দিয়েছেন, তিনি একজন মা। মাতৃদিবসে নিজের মাতৃত্বের অভিজ্ঞতা সকলের সাথে শেয়ার করেছেন মালাইকা, জানিয়েছেন, মাতৃত্ব এক নতুন আশা, এক নতুন প্রারম্ভ।

1998 সালে আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে বিয়ে হয়েছিল মালাইকার। আঠাশ বছর বয়সে মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন তিনি। জন্ম হয়েছিল তাঁদের পুত্রসন্তান আরহান (Arhaan Khan)-এর। অনেকেই সেই সময় বলেছিলেন, মা হওয়ার কারণে শেষ হয়ে যেতে পারে মালাইকার কেরিয়ার। পাত্তা দেননি মালাইকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মালাইকা জানিয়েছেন, কোনোদিন তিনি ভাবেননি, তাঁর মা হওয়ার ফলে তাঁর কেরিয়ার ধ্বংসের মুখে পড়তে পারে। তিনি মা হতে চেয়েছিলেন।

আরহানের জন্মের পর মালাইকা ভেবেছিলেন, তাঁকে পৃথিবীর সব ভালোবাসা উজাড় করে দেবেন। অপরদিকে নিজের কেরিয়ার নিয়েও সচেতন ছিলেন মালাইকা। মাতৃত্বকে উপভোগ করেছেন মালাইকা। কিন্তু মা হওয়ার দুই মাসের মধ্যেই ফিরেছেন কর্মজগতে। কিন্তু রাতে ফিরে এসে নিজের মায়ের কাছে শোনা ঘুমপাড়ানি গান আরহানকে শোনাতেন মালাইকা।

আন্তর্জাতিক মাতৃদিবসে মালাইকার তরফে সমস্ত মায়েদের জন্য একটাই বার্তা, নিজের স্বপ্ন পূরণ করে কাজের জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করার। বিয়ে করে খুশি না হলে বিয়ে ভাঙার পরামর্শ দিয়েছেন মালাইকা। প্রসঙ্গত, 2017 সালে তাঁর সাথে আরবাজের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। মাতৃত্বকে এক নতুন শুরু বলে মনে করেন মালাইকা। মাতৃত্ব কখনও কিছু শেষ করে দেয় না।

whatsapp logo