BollywoodHoop Plus

সার্জারি হল বিগ-বি অমিতাভ বচ্চনের, বেড়ে যাওয়া অংশ ছেটে ফেলে খুশি অভিনেতা

”মেডিক্যাল কন্ডিশন…সার্জারি… আর কিছুই লিখতে পারছি না”। ব্যাস এটুকুই লিখেছিলেন বিগ বি অমিতাভ বচ্চন নিজের ব্লগে। একই সঙ্গে টুইটে লিখেছিলেন, ”কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছুটা কেটে বাদ দিলে, খানিকটা স্বস্তি মিলবে। জীবনের এটাই ভবিষ্যৎ। কালই জানা যাবে কী হবে।”

টুইট পড়েই বোঝা যায় যে রবিবার অস্ত্রোপচার হয়েছে বিগ বি-র। তবে তাঁর অসুস্থতার কারণ জানা যায়নি। ঠিক কী কারণে অস্ত্রপ্রচার তা তিনি সেখানে স্পষ্ট করে কিছু বলেননি।

গোপন সূত্রে খবর, বিগ বি অমিতাভ বচ্চনের চোখে ছানি এসেছিল। সেই ছানি অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এবং এবিষয়ে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বচ্চন পরিবার ঘনিষ্ঠ এক ব্যক্তি জানান, ”সেই রকম চিন্তিত হওয়ার মত কিছুই না। ওঁর ছানি অপারেশন হবে। ২৪ ঘণ্টার মধ্যেই ওঁকে ছেড়ে দেওয়া হবে।”

কিছুদিন আগেও করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। কেবল তিনি একা নন, করোনা আক্রান্ত হয়েছিলেন প্রায় গোটা বচ্চন পরিবারই। একের পর এক অসুস্থতার মধ্যে দিয়ে যাচ্ছেন বিগ বি। তবে সেই সঙ্গে কাজও করে চলেছেন চুটিয়ে। একসঙ্গে সামলাচ্ছেন ওটিটি ও বড়পর্দার কাজ। প্রসঙ্গত, শীঘ্র মুক্তি পাচ্ছে রিয়া চক্রবর্তী ও অমিতাভ বচ্চনের নতুন ছবি ‘চেহরে’। এছাড়াও মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের আরও এক নতুন ছবি, ‘ঝুন্ড’ এবং ‘ব্রহ্মাস্ত্র’।

Related Articles