Bengali SerialHoop Plus

Aishi Bhattacharya: খল চরিত্রে অভিনয় করাই বড় প্রাপ্তি, মুখ খুললেন ‘মন ফাগুন’-এর মিলি

‘মন ফাগুন’-এর মিলি যাকে দেখলেই দর্শকরা এখন প্রচন্ড রেগে যাচ্ছে, অথচ, কিছুদিন আগে পর্যন্ত এই মিলি ‘শ্রীময়ী’র মিষ্টি মেয়ে দিঠি হয়ে দর্শকদের মনে জায়গা করে। একেবারে, হঠাৎ করেই নেতিবাচক চরিত্রে পা গলিয়েছেন ঐশী। অনেকেই প্রথম দিকে এই চরিত্রের জন্য অভিনেত্রীকে না করে, কিন্তু নিজেকে বিভিন্ন চরিত্রে প্রমাণ করার জন্যেই এমন নেগেটিভ চরিত্র লুফে নেন ঐশী ভট্টাচার্য (Aishi Bhattacharya), অন্তত এমনটাই মনে করেন তিনি।

টানা দুই বছর ‘শ্রীময়ী’ ধারাবাহিকে পজিটিভ চরিত্রে কাজের পর সাময়িক বিরতি নেন ঐশী। পরবর্তীতে ‘ডানা’ ওয়েবসিরিজে কাজ করেন এবং অন্য ধরনের চরিত্রের জন্য অপেক্ষা করেন। ঠিক এরপরেই ‘মন ফাগুন’ ধারাবাহিকে মিলি চরিত্রের অফার পান। ব্যাস, শুরু নেগেটিভ চরিত্রে নিজেকে মেলে ধরার। একটা সময় চাইল্ড আর্টিস্ট হয়ে কাজ শুরু করেন ঐশী। এরপর মাধ্যমিক দিয়ে দু’বছর বিরতি নেন ঐশী। ‘জয়ী’ ধারাবাহিকের মধ্যে দিয়ে কামব্যাক করেন।তারপর, জয়ী থেকে সোজা ‘শ্রীময়ী’ তে লম্ফ দেন। টানা দুই বছর কাজ করেন ওই ধারাবাহিকে, পাশাপাশি ড্রামা নিয়ে পড়াশুনো। ভবিষ্যতে পি এইচ ডি করার ইচ্ছাও রয়েছে ঐশীর। তবে এই মুহূর্তে ‘মন ফাগুন’ ধারাবাহিকে খল চরিত্রে জমিয়ে কাজ করছেন মিষ্টি মেয়ে ঐশী ভট্টাচার্য।

এই প্রথম ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয়। কেন এমন সিদ্ধান্ত নিলেন ঐশী? উত্তরে তিনি জানান যে দিঠির চরিত্রে পর তিনি অপেক্ষা করছিলেন ভালো কোনও চরিত্রের জন্য। যখন মিলির চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেন, খুব আগ্রহ জেগেছিল। ওই চরিত্রের মধ্যে দিয়ে একই সঙ্গে তিনি দু’তিন রকমের অভিব্যক্তি ফুটিয়ে তোলার সুযোগ পান। একজন ঠাণ্ডা মাথার ক্ষতিকর মানুষের চরিত্রে অভিনয় করাটা বেশ লোভনীয় মনে হয়েছিল তার, তাই এই সুযোগ না ছেড়ে জমিয়ে শ্যুট করছেন।

তাহলে কতটা প্রশংসা পেলেন খল চরিত্র করে মিলি ওরফে ঐশী? এমন উত্তরে অভিনেত্রী হাসতে হাসতে জানান যে একদিন এক চেনা দিদি তার বাড়িতে আসে এবং বলে মিলির চরিত্রে তার মুখটা নাকি বেশ শয়তান শয়তান লাগছে। সবাইকে নাকি এ রকম লাগে না। এর থেকে বড় প্রাপ্তি আর কী-ই বা হতে পারে।

whatsapp logo