Hoop PlusTollywood

এবার রথে একলা নিখিল! গর্ভবতী নুসরত একাই জানালেন শুভেচ্ছা, অন্তরালে পুরনো স্মৃতি

পুরোনো স্মৃতি কখনো কখনো মধুর হয়, কখনো আবার তিক্ততায় ভরে ওঠে। জীবনের প্রতিটা সময় রং বদলায়। কখনো বসন্তের বাতাস ছুঁয়ে যায় তো কখনো গ্রীষ্মের গরম তাতিয়ে দিয়ে যায়। কিন্তু যদি দুটি মানুষ আলাদা ছাদের তলায় থাকে তাহলে তো কোনো ক্ষণই অনুভব করা যায় না একসঙ্গে। সেরকমই বদলে গিয়েছে অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের জীবন আর নিখিলের জীবন। দুজন এখন দুই মেরুতে। সম্পর্কের মাঝে বিরাট তিক্ততা আর অনুশোচনা রয়ে গিয়েছে।

অথচ এই দুই মন দুই বছর আগে একসঙ্গে একই ছাদের তলায় সমস্ত ঘরোয়া ও সামাজিক অনুষ্ঠানে হাত বাড়ায়।  এই রথের দিন ইসকন মন্দিরে হাজির হন নিখিল ও নুসরত জাহান জৈন একসঙ্গে। একই সঙ্গে রথের দড়িতে টান দেন।

সেই সময় কট্টরপন্থীদের নিশানাতেও পড়েছিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত। তবে তিনি পরিস্কার জানান ‘আমি আমার ধর্ম জানি’। অথচ, বছর যেতে না যেতেই সমস্ত রং পাল্টে গেল। গত বছরেই নুসরত নিখিলের সংসার ছাড়েন। বিবৃতি দেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়’। শুধুমাত্র সহবাস তকমা দিয়েই নিজের মতন জীবন কাটাচ্ছেন অভিনেত্রী, এর উপর তিনি আবার মা হতে চলেছেন।

অবশ্য, আলাদা থাকলেও সাংসদ হয়ে রথ যাত্রার বিশেষ শুভেচ্ছা সকলের উদ্দেশ্যে জানিয়েছেন সাংসদ অভিনেত্রী। জানা যাচ্ছে সেপ্টেম্বরে মা হতে চলেছেন নুসরত জাহান। বিনা পিতৃ পরিচয়ে সন্তান প্রসব করতে চলেছেন অভিনেত্রী। তাই, শত বিতর্কের মধ্যেও দাপিয়ে জীবন কাটাচ্ছেন নুসরত জাহান।

whatsapp logo