BollywoodHoop Plus

রঙিন বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, বর্ষার দুপুরে কাকে কাছে ডাকছেন মোনালিসা?

মোনালিসা (Monalisa) বঙ্গতনয়া হলেও টলিউডের পরিবর্তে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁকে দিয়েছে জনপ্রিয়তা। প্রকৃতপক্ষে, টলিউডে একটি বাংলা ফিল্মে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) -এর সাথে অভিনয় করার পর মোনালিসার হাতে বেশি কাজ আসছিল না। ফলে তিনি পাড়ি দিয়েছিলেন মুম্বই। সেখানে একটি হিন্দি ফিল্মে অভিনয়ের পর মোনালিসা পাকাপাকি ভাবে প্রবেশ করেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া, পবন সিং (Pawan Singh)-দের সাথে জুটি বেঁধে একাধিক হিট ফিল্ম দর্শকদের উপহার মোনালিসা। তবে বর্তমানে ভোজপুরি ফিল্ম থেকে অনেকটাই দূরে রয়েছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই সুইমসুটের ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন মোনালিসা। কারণ তিনি সব ধরনের পোশাকে সাবলীল। সম্প্রতি তাঁর আরও কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মোনালিসা। মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো-গোলাপি রঙের বিকিনি। বিকিনির ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। বিকনির নুডল স্লিভে রয়েছে কালো-সাদা স্ট্রাইপ ডিজাইন। বিকিনির দুটি অংশেও এই ডিজাইন লক্ষ্য করা যাচ্ছে। নিচের অংশে কোমরের কাছে রয়েছে দুটি ফিতে। হালকা মেকআপ করেছেন মোনালিসা। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁটে রয়েছে মভ পিঙ্ক শেডের লিপস্টিক। গালে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার রয়েছে। মাথার চুলে দুই পাশে দুটি বিনুনি করেছেন মোনালিসা।

মুম্বইয়ের বর্ষা বিশ্ববিখ্যাত। ঝিরঝিরে বৃষ্টির মধ্যে সুইমিং পুলের নীল জলের ধারে বসে ছবি তুলেছেন মোনালিসা। কখনও আকাশের দিকে হাত তুলে বৃষ্টিকে অনুভব করছেন তিনি। কখনও নৈসর্গিক প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ব্যস্ত মোনালিসা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, বৃষ্টি শুরু হচ্ছে একটি জলের বিন্দুর মাধ্যমে। এই ক্যাপশনের সাথে মোনালিসা জুড়েছেন সাদা রঙের মেঘের ইমোজি।

মোনালিসার পরনের বিকিনিটি অ্যাঞ্জেল ক্রসেট ব্র্যান্ডের। ফটোশুট হয়েছে ‘ইকো স্টে ভিলা’-য়। ভিলা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন মোনালিসা। বর্তমানে তাঁকে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo