Hoop PlusTollywood

হিমাচল ঘুরে পাঞ্জাবের স্বর্ণমন্দিরে জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা, অন্তরঙ্গ ছবি ভাইরাল মুহূর্তে

বেশ কয়েক বছর ধরে গোপনে সাত পাঁকে বাধা নায়িকার সঙ্গে জমিয়ে প্রেম করছেন টলিউডের হার্টথ্রব এই নায়ক। এরা আর কেউ নন অঙ্কুশ আর ঐন্ড্রিলা। এদের প্রেমকাহিনি জানতে আর কারোর বাকি নেই। দুজনেই অভিনয়ের পাশাপাশি জমিয়ে প্রেম করছেন। ইতিমধ্যেই ছোটপর্দা থেকে বড় পর্দার নাম লিখেয়ে ফেলেছেন ঐন্দ্রিলাও। বহু বছর ধরে প্রেম করলেও পর্দায় এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি কখনও। দর্শকেরা এই জুটিকে পর্দায় দেখতে চেয়েছেন বারবার। অবশেষে তাঁদের অনস্ক্রিন ‘ম্যাজিক’ দেখাবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

এই সেলেব দম্পতি নিজেদের প্রেম নিয়ে প্রায়শই লাইমলাইটে থাকেন। বিশেষ করে করোনা আবহে বিয়ের এই লকডাউনের সময়ে অঙ্কুশের বাড়িতেই ছিলেন ঐন্ড্রিলা। একসাথে এই লকডাউনে বেরোনো, রান্না করা,নানান খুনসুটির মুহূর্ত শেয়ার করেছেন এই যুগল। টলিপাড়ার সুপারহিট অফ-স্ক্রিন জুটি  অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন কিছু লুকিয়ে রাখতে পছন্দ করেন না। বরং প্রকাশ্যে স্বীকৃতি দিয়েছেন নিজেদের প্রেমকে। এমনকি একসাথে এরা ওয়ার্ক আউট ও করতেন। আবার চলতি বছরে এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি দেখা যাবে পরপর চারটি সিনেমাতে।

নতুন বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। শোনা যাচ্ছে, মার্চ মাসে কি বিয়ে হবে তা এখনো জানা যায়নি। মার্চের কবে বিয়ে করবে সেই দিনক্ষণ এখনো ঠিক হয়নি। কিন্তু এর মধ্যে এই কাপল উড়ে গেলেন পাহাড়ের কোলে। এই কনকনে ঠান্ডায় প্রিহানিমুন উদযাপন করতে। বরফ ঘেরা হিমাচল প্রদেশে নিজেদের ডেস্টিনেশন ঠিক করেছেন এই জুটি। হিমাচল প্রদেশে গিয়ে কখনো সোলান তো আবার কখনো শিমলায় গিয়ে বরফের সাথে ছবি শেয়ার করেন এই জুটি। যা দেখে তাঁদের ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়তে শুরু করে। কখনও অঙ্কুশ-ঐন্দ্রিলা একে অপরের সঙ্গে ছবি শেয়ার করেন, আবার কখনো তাঁরা নিজেদের মতো করেই নিজস্বী তুলে নিজেদের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেই চলেছেন। আবার সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে বরফঘেরা শহর দেখিয়েছেন এই জুটি।সম্প্রতি বরফের মধ্যে ঐন্দ্রিলাকে জাপটে ধরে শুয়ে আছে অঙ্কুশ। যা বেশ ভাইরাল হয়।

ডিসেম্বরের শেষ দিন থেকে হিমাচল প্রদেশে ছুটি কাটাচ্ছেন। এখনো ছুটির রেষ কাটেনি এই অভিনেতা-অভিনেত্রীর। পাহাড় ছেড়ে সুদূঢ পাঞ্জাব শহরে উড়ে গিয়েছেন এই জুটি। বিয়ের আগে অঙ্কুশ ও ঐন্ড্রিলা অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়ে পুজো দিয়ে এলেন। আর সেখান থেকেই ছবি শেয়ার করলেন এই জুটি। ছবিতে ওড়নায় মাথা ঢাকা ঐন্দ্রিলাকে দেখতে লাগছে নববধূর মতো আর অঙ্কুশ ও মাথায় কমলা রঙের পাগড়ি দিয়ে ছবি তুললেন। দম্পতির সঙ্গে পঞ্জাবে গিয়েছেন তাঁদের আরও দুই বন্ধু। অমৃতসরের স্বর্ণমন্দিরের একটি ভিডিও শেয়ার করেছেন ঐন্ড্রিলা। অমৃতসরের এই ছবিগুলি রীতিমতো সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles