Advertisements

Ankush Hazra: চলছে মাধ্যমিক, পরীক্ষায় টুকলিতে উৎসাহ দিলেন অভিনেতা অঙ্কুশ!

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

এই মুহূর্তে পশ্চিমবঙ্গ জুড়ে চলছে মাধ্যমিক পরীক্ষা। তার সাথেই নেটদুনিয়ায় চলছে ‘পুষ্পা’ ক্রেজ। দক্ষিণ ভারতীয় ফিল্ম ‘পুষ্পা’-য় আল্লু অর্জুন (Allu Arjun)-এর “ঝুঁকেগা নেহী সালা” তো রীতিমত হিট। কিন্তু না ঝোঁকার বিরুদ্ধে এবার কথা বললেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

অঙ্কুশ সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, অঙ্কুশ বলছেন, পরীক্ষার সময় যদি বেঞ্চের নিচে উত্তরের চিরকুট পাওয়া যায়, তাহলে পুষ্পা রাজ না হয়ে চিরকুটটি তুলে দ্রুত লেখা শুরু করতে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অঙ্কুশ লিখেছেন, ট্রেন্ড অনুসরণ করা বাস্তব জীবনে উচিত নয়। অঙ্কুশের এই ভিডিওয় গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee) অনেকগুলি হাসির ইমোজি দিয়েছেন। ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

চলতি বছরেই আসতে চলেছে অঙ্কুশ ও ঐন্দ্রিলা (Oindrila Sen) অভিনীত ফিল্ম ‘লাভ ম্যারেজ’। কিন্তু তাতে মুখ্য ভূমিকায় রয়েছেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) ও রঞ্জিত মল্লিক (Ranjit Mullick)। মা-বাবাদের নিজেদের ভালো লাগার সন্ধানের কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘লাভ ম্যারেজ’। ইতিমধ্যেই এই ফিল্মের ফার্স্ট লুক ভাইরাল হয়ে গিয়েছে।

এছাড়াও কৌশিক গাঙ্গুলি (Koushik Ganguly) পরিচালিত ওয়েব সিরিজ ‘শিকারপুর’-এ অভিনয় করছেন অঙ্কুশ। তাঁর বিপরীতে অভিনয় করছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। এই ওয়েব সিরিজে অঙ্কুশ একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন যার কেরিয়ার আপাতদৃষ্টিতে সাদামাটা হলেও হঠাৎই তার জীবনে আসে এক অদ্ভুত বাঁক। সব মিলিয়ে জমজমাট হতে চলেছে ‘শিকারপুর’।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow