BollywoodHoop Plus

Sara Ali Khan: এই শর্ত মানলেই বিয়ে করতে রাজি সারা আলি খান

সারা আলি খান (Sara Ali Khan) এই মুহূর্তে সইফ আলি খান (Saif Ali Khan)-এর কন্যার থেকেও বেশি পরিচিতি পাচ্ছেন একজন দক্ষ অভিনেত্রী হিসাবে। ‘আতরঙ্গী রে’-র ট্রেলারে সারার মুখে একইসঙ্গে দুই পুরুষকে ভালোবাসার কনসেপ্ট দর্শকদের নজর কেড়েছে। ফলে সকলেই এখন ফিল্ম মুক্তির অপেক্ষায়। কিন্তু বাস্তব জীবনে সারার একটি বিশেষ শর্ত রয়েছে বিয়ের ক্ষেত্রে।

শৈশবে মা-বাবার বিবাহ বিচ্ছেদের প্রভাব এসে পড়েছিল সারার উপরেও। সারা দেখেছেন তাঁর মা অমৃতা সিং (Amrita Singh)-কে লড়াই করতে, সহ্য করতে। একসময় সহ্য করতে না পেরে সংসার ছেড়ে বেরিয়ে আসতে। তাঁর মায়ের একাকীত্ব অনুভব করেছেন তিনি। তাই সারা অমৃতাকে ছেড়ে যেতে চান না। যদি বিয়ে করেন সারা, তাহলে তাঁর মা অবশ্যই তাঁর কাছে থাকবেন বলে জানিয়েছেন তিনি। এর আগে কার্তিক আরিয়ান (Kartik Aryan) সহ একাধিক অভিনেতার সঙ্গে সারার নাম জড়ালেও তাঁকে কারও সাথে ডেট করতে দেখা যায়নি।

অমৃতা সইফের তুলনায় বয়সে অনেকটাই বড় ছিলেন। ফলে তাঁদের বিয়ে মানতে পারেনি পতৌদি পরিবার। এমনকি অমৃতা পতৌদি পরিবারের নিয়ম অনুযায়ী ধর্মান্তরিত হননি। সইফ বারবার পরকীয়ায় জড়ালেও অমৃতার মনে হয়েছে, তা শুধুই গুজব। বরাবর তিনি সইফকে সমর্থন করেছেন। কিন্তু সইফের সঙ্গে রোজা নামক নর্তকীর সম্পর্ক না মেনে নিতে পেরে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেন অমৃতা। এরপর তিনি নিজে একাই সারা ও ইব্রাহিম (Ibrahim Ali Khan)-কে বড় করে তুলেছেন।

আনন্দ এল.রাই (Anand L.Rai) পরিচালিত ‘আতরঙ্গী রে’ মুক্তি পেতে চলেছে 24 শে ডিসেম্বর। সারা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন অক্ষয়কুমার (Akshay Kumar), ধনুশ (Dhanush)।

Related Articles