Hoop PlusTollywood

Yuvaan: বিদেশ নতুন বান্ধবীর ঠোঁটে চুমু এঁকে দিলেন ইউভান, মিষ্টি ভিডিও মন কাড়ল নেটিজেনদের

কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন রাজ-শুভশ্রী। ‘হাবজি গাবজি’ মুক্তির পর ছেলেকে নিয়ে সোজা জ্যামাইকা পৌঁছে গিয়েছেন এই সেলেব দম্পতি। ট্যুরে গিয়ে একের পর এক ছবি পোস্ট করেছেন পরিচালক ও অভিনেত্রী।

এবারে একটি ভিডিও পোস্ট করেছেন রাজ। ভিডিওতে দেখা যাচ্ছে তিনজনে একটি রেস্তোরাঁয় খেতে বসেছেন। ইউভানকে দেখে একটি বাচ্চা মেয়ে এগিয়ে আসে। হাতে হাত মেলায় দুই খুদে। এরপরেই গালে চুমু একে দেন রাজ পুত্তুর ইউভান। বাচ্চা মেয়েটি ইউভানকে দেখে একবার করে তাকিয়ে হাসে, আবার হতে হাত মিলিয়ে চলে যায়। আসলে বাচ্চাদের মন মর্জি। এরা কখন হাসে, কখন রাগ করে বোঝা মুশকিল।

প্রসঙ্গত, আপনি যদি জ্যামাইকা যেতে চান তবে জেনে রাখুন, জ্যামাইকা ক্যারিবিয়ান সবচেয়ে জনপ্রিয় পর্যটন গন্তব্যস্থল। মানুষ সী বিচে বসতে জ্যামাইকাতে আসে, কিন্তু অনেকে আসেন ডন রিভার ফ্লোস এবং মার্থা ব্রা নদীর উপরে রাফটিং, এবং হর্স রাইডিং করার মতো বিভিন্ন জায়গা আছে।

ঘুরতে পছন্দ করেন রাজ শুভশ্রী। সেইজন্যেই ইউভান হওয়ার পর থেকে নানান জায়গায় ঘুরতে গিয়েছেন এই সেলেব দম্পতি। একদিকে সংসার, অন্যদিকে কাজ দুটোই সমান তালে সামলান শুভশ্রী। এরই মাঝে একটু আধটু ট্যুর না হলে চলে? এই কাজ প্রসঙ্গে বলতে গেলে বলা যায়, এই মুহূর্তে অভিনেত্রীর ঝুলিতে অনেক প্রজেক্ট। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় আছে ‘বিসমিল্লা’-র মত’ অসমবয়সী প্রেমের গল্প, যেখানে শুভশ্রীর বিপরীতে রয়েছেন ঋদ্ধি সেন। এছাড়াও মুক্তি পাবে ‘বৌদি ক্যান্টিন'(Boudi Canteen), এই গল্পে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে।