Advertisements

Swastika Mukherjee: আরামদায়ক কাফতান পরে নীল জলে পা ডুবিয়ে ‘ইতিবাচক’ অভিনেত্রী স্বস্তিকা

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

স্বস্তিকা মুখার্জী (Swastika Mukharjee) এমন একজন সেলিব্রিটি যিনি বিতর্ক না তৈরি করলেও বিতর্ক হয়েই যায়। এর আগে শরীর নিয়ে ছুঁতমার্গ সম্পর্কে একটি পোস্ট করে স্বস্তিকা লিখেছিলেন, নিজের শরীর নিয়ে নিজের সিদ্ধান্ত নেওয়া উচিত। এবার স্বস্তিকা নিজের কয়েকটি ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

স্বস্তিকার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সানসেট অরেঞ্জ রঙের কাফতান যার স্লিভে রয়েছে পমপম। এর সঙ্গে মানানসই করে স্বস্তিকা পরেছেন অক্সিডাইজড নেকপিস ও চোখে সানগ্লাস। এই পোশাক পরে স্বস্তিকাকে কখনও দেখা যাচ্ছে সুইমিং পুলের নীল জলে পা ডুবিয়ে বসে থাকতে, কখনও আনমনা হয়ে আকাশের দিকে তাকিয়ে থাকতে। ছবিগুলি শেয়ার করে একটি সূর্যমুখী ফুল ও একটি গোলাপ ফুলের ইমোজি দিয়েছেন স্বস্তিকা।

কিছুদিন আগেই ভাইরাল হয়েছে কমলেশ্বর মুখার্জী (Kamaleswar Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘মোহ মায়া’ -র টিজার। টিজারে স্বস্তিকাকে এক বাঙালি গৃহবধূর সাজে দেখা যাচ্ছে। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘মোহ মায়া’। ওয়েব সিরিজটিতে থাকছে সাসপেন্স। এছাড়াও গত বছর ‘গুলদস্তা’ নামে একটি ফিল্মে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন স্বস্তিকা। এই ফিল্মে প্রৌঢ়ার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি যে নিজের কষ্ট লুকিয়ে রেখে মানুষকে খুশি করে, ইতিবাচক বার্তা দেয়।

করোনার দ্বিতীয় আবহে রক্তদান করেছিলেন স্বস্তিকা। বারবার রাজনৈতিক দল ও অন্যান্য সেলিব্রেটিদের প্রতিশ্রুতির সামনে দাঁড়িয়ে তিনি অনায়াসেই বলেছিলেন, অনেক কথা হয়েছে, এবার একটু রক্তদান করুন।

Avatar
HoopHaap Digital Media

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow