whatsapp channel

Harshaali Malhotra: ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নির এখনকার রূপ দেখলে চোখ সরাতে পারবেন না

বহু বছর কেটে গিয়েছে। কিন্তু ‘বজরঙ্গী ভাইজান’-এর ম্যাজিক এখনও ফিকে হয়নি। মুন্নির সরলতা এখনও রয়েছে দর্শকদের মনের মণিকোঠায়। কিন্তু সেদিনের সেই ছোট্ট মুন্নি হর্ষালি মালহোত্রা (Harshaali Malhotra) বর্তমানে রীতিমত টিনএজার।…

Avatar

Nilanjana Pande

বহু বছর কেটে গিয়েছে। কিন্তু ‘বজরঙ্গী ভাইজান’-এর ম্যাজিক এখনও ফিকে হয়নি। মুন্নির সরলতা এখনও রয়েছে দর্শকদের মনের মণিকোঠায়। কিন্তু সেদিনের সেই ছোট্ট মুন্নি হর্ষালি মালহোত্রা (Harshaali Malhotra) বর্তমানে রীতিমত টিনএজার। শৈশবে মডেলিং করলেও বিনোদন জগত থেকে বর্তমানে বেশ কিছুটা দূরেই রয়েছেন হর্ষালি। তবে তাঁকে বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই দেখা যায়। সোশ্যাল মিডিয়াতেও হর্ষালি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি তাঁর দেখা মিলল ‘সালাম ভেঙ্কি’-র প্রিমিয়ারে।

7 ই ডিসেম্বর, বুধবার রাতে মুম্বইয়ে ছিল ‘সালাম ভেঙ্কি’-র প্রিমিয়ার। হাতে গোনা তারকাদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে ‘সালাম ভেঙ্কি’-র প্রিমিয়ার। আমন্ত্রিত ছিলেন হর্ষালিও। প্রিমিয়ারের সন্ধ্যায় তাঁর পরনে ছিল অফ হোয়াইট রঙের সোয়েটার ড্রেস। ড্রেসটি স্টোন স্টাডেড। হালকা মেকআপ করেছেন হর্ষালি। লম্বা সিল্কি চুল খোলা ছিল। ডান হাতে কয়েকটি চুড়ি ও বাঁ হাতে ব্রেসলেট পরেছিলেন তিনি। পায়ে ছিল ব্রাউন রঙের সুদৃশ্য বুটস। সপ্রতিভ ভাবেই ক্যামেরার সামনে পোজ দিলেন হর্ষালি। নেটিজেনরাও উচ্ছ্বসিত তাঁদের ‘মুন্নি’-কে দেখে। চলতি বছর ত্রয়োদশী হয়েছেন হর্ষালি।

হর্ষালির ভিডিও ভাইরাল হতেই তাঁর সাথে তুলনা উঠে এসেছে রিভা (Riva)-র। কয়েক মাস আগে রিভা বিতর্কিত হয়েছিলেন মিকা সিং (Mika Singh)-এর সাথে একটি মিউজিক ভিডিওয় প্রেমের দৃশ্যে অভিনয় করে। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন,হর্ষালি তাঁর বয়স অনুযায়ী ব্যবহার করেন। তিনি রিভার মতো নন যিনি বারো বছর বয়স বলে বাইশ বছরের মতো ব্যবহার করেন। হর্ষালিকে অনেক ভালোবাসা জানিয়েছেন নেটিজেনরা।

9 ই ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রেবতী (Revathy) পরিচালিত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই ফিল্ম মা ও ছেলের কাহিনী। বিরল অসুখে আক্রান্ত ছেলে চায় ইচ্ছামৃত্যুর মাধ্যমে মুক্তি। ছেলের আবেদনের জন্য লড়াই করেন তার মা। ‘সালাম ভেঙ্কি’-তে পুত্রের ভূমিকায় অভিনয় করেছেন বিশাল জেঠওয়া (Vishal Jethwa) এবং তাঁর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন কাজল (Kajol)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo