BollywoodHoop Plus

ফের করোনার বলি জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে!

ফের বলিউডে এক মৃত্যু। প্রয়াত হলেন অভিনেতা বিক্রমজিৎ কনওয়াড়পাল। মাত্র ৫২ বছর বয়সে কোভিডে আক্রান্ত হয়ে আজ সকালে মারা গেলেন বিক্রমজিৎ। অভিনেতা একাধারে ছবি, সিরিয়াল ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন বিক্রমজিৎ। বলিউডের অত‍্যন্ত পরিচিত মুখ ছিলেন তিনি।

২০০৯ সালে ভারতীয় সেনা থেকে অবসর নেওয়ার পরে বিক্রমজিৎ নিজের শৈশবের ইচ্ছে পূরণ করত অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। বহু ছবিতে নিজের অভিনয় প্রতিভা দেখিয়েছেন তিনি। পেজ থ্রি, রকেট সিং, সেলসম‍্যান অফ দ‍্য ইয়ার, মার্ডার টু, অরক্ষণ, দ‍্য গাজি অ্যাটাক, টু স্টেটস এর মতো ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।

তিনি শুধু সিনেমা নয় টেলিভিশনে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। ‘দিয়া অউর বাতি হম’, ‘ইয়ে হ্যায় চাহাতে’, ‘দিল হি তো তো হ্যায়’ এবং ‘অনিল কাপুরস চব্বিশ’ এর মতো ধারাবাহিকে বিশিষ্ট ভূমিকা পালন করেছিলেন। বিক্রমের শেষ অভিনীত ওয়েব সিরিজ ছিল ‘স্পেশাল অপস’। ডিজনি হটস্টার অরিজিনালস এ সিরিজে এটি মুক্তি পায়। তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন কে কে মেনন।

বিক্রমজিতের আকস্মিক মৃত‍্যুতে শোকের কালো ছায়া নেমে এসেছে বলিপাড়ায়। পরিচালক অশোক পণ্ডিত টুইটার তাঁর মৃত্যু সংবাদ পোস্ট করে লেখেন, ‘“আজ সকালে কোভিডের কারণে অভিনেতা মেজর বিক্রমজিৎ কানওয়ারপালের মৃত্যু সম্পর্কে শুনে খুব দুঃখ হয়েছে। অবসরপ্রাপ্ত সেনা অফিসার, কানওয়ারপাল বহু চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে সহায়ক ভূমিকা পালন করেছিলেন। তার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা।’

অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করে টুইট করেছেন সি আই এন টি এএ। তাদের অফিশাল পেজের তরফে শোকবার্তায় লেখা হয়েছে ‘মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের প্রয়াণে গভীর সমবেদনা জানিয়েছেন।

Related Articles