Advertisements

Mithijhora: সিরিয়াল শুরু হতেই স্লট বদল, দর্শকদের ক্ষোভের উত্তরে মুখ খুললেন আরাত্রিকা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ফের স্লট বদল ‘মিঠিঝোরা’র (Mithijhora)। জি বাংলায় নতুন সিরিয়ালের আগমনের জন্য বদলে যাচ্ছে এই ধারাবাহিকটির সম্প্রচারের সময়কাল। আগামী সপ্তাহ থেকেই এই চ্যানেলে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’। আর ওই সিরিয়ালকে জায়গা দিতেই একদিকে যেমন বন্ধ হচ্ছে ‘মিলি’, তেমনি স্লট বদল হচ্ছে ‘মিঠিঝোরা’র। আর এই খবর পেতেই সুর চড়াতে শুরু করেছেন ক্ষুব্ধ দর্শকরা।

টিআরপি তালিকায় খুব যে ভালো জায়গায় রয়েছে মিঠিঝোরা তেমনটা নয়। তবে রাইপূর্ণার চরিত্রে আরাত্রিকা মাইতি (Aratrika Maity) খুব তাড়াতাড়িই দর্শকদের মন জয় করে নিয়েছেন। উপরন্তু রাইয়ের জীবনে সদ্য এসেছে এক বড় বদল। নতুন চাকরি পেয়েছে সে। বস অনির্বাণ আবার শৌর্যর বড় দাদা। এমনিতে তাকে কাঠখোট্টা মনে হলেও আসলে বড় মনের মানুষ অনির্বাণের সঙ্গে এর মধ্যেই রাইয়ের বেশ সখ্যতা জমে উঠেছে। তাদের রসায়ন নতুন দিকে মোড় নেওয়ার আগেই স্লট বদল। রাত সাড়ে নটার বদলে এবার থেকে রাত দশটায় দেখা যাবে এই সিরিয়াল।

আরাত্রিকার আগের সিরিয়াল ‘খেলনা বাড়ি’তেও টিআরপি ভালো থাকা সত্ত্বেও একাধিক বার স্লট বদল হয়েছে। এবার মিঠিঝোরা শুরু হতে না হতেই ঘটল একই কাণ্ড। আরাত্রিকার বিরুদ্ধে অবিচারের অভিযোগও এনেছেন অনেকে। এবার বিষয়টা নিয়ে মুখ খুললেন আরাত্রিকা। তিনি বলেন, এই বিষয়টা নিয়ে তাঁর কিছুই বলার নেই। কারণ চ্যানেল কর্তৃপক্ষ যেটা ঠিক মনে হয়েছে করেছে। তবে তিনি সাড়ে নটার স্লটে যেমন অভিনয় করতেন, রাত দশটার স্লটেও একই অভিনয় করবেন। এমন তো নয় যে স্লট বদল হয়েছে বলে খারাপ অভিনয় করবেন। স্লট আর টিআরপি নিজের মতো চলবে। তাঁরা তাঁদের মতো অভিনয় করবেন।

আরাত্রিকা আরও বলেন, মিঠিঝোরা সিরিয়াল শেষ হওয়ার কোনো কথা ওঠেনি। নতুন করে একটি গল্প শুরু হচ্ছে তাই এমনটা বলাই যায় যে নতুন স্লটে নতুন ভাবে শুরু করা হচ্ছে। সাংসারিক মেলোড্রামা থেকে বেরিয়ে নতুন করে গল্পটি ফুটিয়ে তোলা হবে। আরাত্রিকা বলেন, একদম নতুন করে শুরু হচ্ছে মিঠিঝোরা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow