Hoop PlusTollywood

Sudipa Chatterjee: সুইমসুট পরে ট্রোলড সুদীপা!

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)-র কাছে ট্রোল নতুন নয়। তিনি ও ট্রোল প্রায় সমার্থক বলা চলে। কখনও সুদীপা ট্রোল হন তাঁর অহঙ্কারী মন্তব্যের কারণে। কখনও বা ট্রোল হন আজানের বিরোধিতা করার কারণে। এর আগে নেটিজেনদের একাংশ সুদীপাকে ট্রোল করেছিলেন তাঁর গয়না নিয়ে। কিন্তু এবার তাঁকে ট্রোল হতে হল সম্পূর্ণ ভিন্ন কারণে। সুইমসুট পরার জন্য ট্রোল হলেন সুদীপা।

প্রকৃতপক্ষে, নেটিজেনরা সুদীপাকে কখনও সুইমসুট পরতে দেখেননি। বরাবর তাঁকে দেখা গিয়েছে বিভিন্ন ধরনের শাড়ি, সোনা-রূপোর গয়না, বড় টিপ ও লম্বা চুলের সাবেকি সাজে। কিন্তু প্রায় হঠাৎই খোলামেলা সুইমসুটে তাঁকে দেখে পছন্দ হয়নি নেটিজেনদের। গত রবিবার সুদীপা একটি সুইমিং ক্লাবে তাঁর ভাইঝির সাথে ছুটি কাটাতে গিয়েছিলেন। সুদীপার পরনে ছিল অফ হোয়াইট, অরেঞ্জ, কালো ও খয়েরি রঙের কম্বিনেশন প্রিন্টের একটি স্লিভলেস মনোকিনি। ডিপ নেকলাইনের মনোকিনি পরলেও সুদীপা কালো রঙের ইনার পরার কারণে আবৃত ছিল তাঁর ক্লিভেজ। কোনো মেকআপ ছিল না। চুল খোঁপা করে চোখে সানগ্লাস পরেছিলেন সুদীপা। নিজেই এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি।

কিন্তু এই ধরনে খোলামেলা পোশাকে ছবি শেয়ার করার ফলে তাঁকে যথেষ্ট নিন্দিত হতে হয়েছে। অনেকেই লিখেছেন, ‘রান্নাঘর’ শেষ হওয়ার পর সুদীপার এই রূপ তাঁদের অচেনা লাগছে। অনেকে লিখেছেন, এত দ্রুত কি করে বদলে গেলেন সুদীপা! তবে অনেকে অবশ্য সুদীপাকে সমর্থন করে লিখেছেন, সুইমিং পুলে শাড়ি পরে নামা যায় না।

এদিন সুদীপার সাথে ছিল তাঁর পুত্রসন্তান আদিদেব (Adidev Chatterjee)। ‘রান্নাঘর’ শেষ হয়ে যাওয়ার পর এখনও টেলিভিশনের পর্দায় দেখা যায়নি সুদীপাকে।

whatsapp logo