Hoop PlusTollywood

Koushani Mukherjee: হট পোশাক পরেও হলনা লাভ, চরম ট্রোলের শিকার অভিনেত্রী কৌশানী!

কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)-কে ঘিরে বর্তমানে যথেষ্ট বিতর্ক তৈরি হয়েছে। নিয়োগ দূর্নীতি কান্ডে মূল অভিযুক্ত কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর বান্ধবী সোমা (Shoma)-র নেইল আর্ট পার্লারের উদ্বোধনে গিয়েছিলেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সমালোচিত হচ্ছেন কৌশানী। তবে সোশ্যাল মিডিয়ায় থেমে নেই তিনি। একের পর এক ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন কৌশানী।

সম্প্রতি কৌশানীর আরও কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে কৌশানীর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার র‌্যাপ ড্রেস। ড্রেসটির শোল্ডারে ও নি-র কাছে রয়েছে কালো রঙের ফারের কারুকার্য। ড্রেসটি ভেলভেটের তৈরি। এটি একটি শর্ট ড্রেস। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন কৌশানী। কালো রঙের আইলাইনার গাঢ় করে পরেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। সোনালি রঙের হাইলাইট করা চুলে বেঁধেছেন মেসি বান। হালকা ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে কপালের উপর ও মুখের চারপাশে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে কৌশানী লিখেছেন, শয়তানের মতো কালো, নরকের মতো গরম, দেবদূতের মতো শুদ্ধ, ভালোবাসার মতো মিষ্টি। এই ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি।

ছবিগুলির নিচে কমেন্ট বক্সে নেটিজেনদের একাংশ কৌশানীর সৌন্দর্যের প্রশংসা করলেও বনি সেনগুপ্ত (Bony Sengupta)-কে চোর তকমা দিয়েছেন ও তাঁর সাথে ব্রেক-আপ করার পরামর্শ দিয়েছেন। অনেকে অবশ্য কৌশানীর পোশাকের সমালোচনা করে লিখেছেন, বৃষ্টি ভেজা কাকের মতো দেখতে লাগছে তাঁকে।

গত 17 ই ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল বনি ও কৌশানী প্রযোজিত ফিল্ম ‘ডাল বাটি চুরমা’। কিন্তু বক্স অফিসে মারাত্মক অসফল হয়েছে এই ফিল্ম। আগামী দিনে ‘হাঙ্গামা ডট কম’ ফিল্মে বনির বিপরীতে দেখা যাবে কৌশানীকে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo