whatsapp channel

ট্রোলের বছর ২০২৩, বিয়ে করেই যারা সমালোচিত হলেন এ বছর

বিয়ে (Wedding) এক পবিত্র বন্ধন। ভালোবাসার মানুষরা পরস্পরের হাত ধরে সারা জীবনের জন্য একসঙ্গে থাকার অঙ্গীকার করেন। কিন্তু টলিপাড়ার এমন কিছু জুটি রয়েছে যারা বিয়ে করতে না করতেই হয়েছেন ট্রোলের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিয়ে (Wedding) এক পবিত্র বন্ধন। ভালোবাসার মানুষরা পরস্পরের হাত ধরে সারা জীবনের জন্য একসঙ্গে থাকার অঙ্গীকার করেন। কিন্তু টলিপাড়ার এমন কিছু জুটি রয়েছে যারা বিয়ে করতে না করতেই হয়েছেন ট্রোলের শিকার। এমনই এক জুটি রুশা চট্টোপাধ্যায় এবং অনুরণ রায়চৌধুরী। বিয়ের দিন থেকেই ট্রোলের শিকার হয়ে এসেছেন তাঁরা। বরের উচ্চতা বউয়ের চেয়ে কম কেন? এমন অদ্ভূত কারণের জন্য কুৎসিত ট্রোলের মুখে পড়তে হয়েছে রুশা অনুরণকে।

Advertisements

Advertisements

২০২৩ এ বিয়ে করেছেন, এমন জুটিদের তালিকায় শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দারের নাম থাকবেই। জুলাই মাসে আইনি বিয়ে সেরেছেন তাঁরা। কিন্তু এই সম্পর্কের জন্য প্রথম থেকেই ট্রোলড হয়েছেন অভিনেত্রী। কারণ স্বর্ণেন্দু তাঁর থেকে বয়সে অনেকটাই বড়। বিয়েতেও কম কথা শুনতে হয়নি তাঁদের। কিন্তু বরাবরই ট্রোলকে গায়ে মাখেন না শ্রুতি স্বর্ণেন্দু।

Advertisements

Advertisements

 

২০২৩ এর বিতর্কিত বিয়ে গুলির তালিকা অসম্পূর্ণ থেকে যাবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তীকে ছাড়া। টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর পরম নিজের আইবুড়ো নাম খন্ডন করেছেন পিয়াকে বিয়ে করে, যিনি কিনা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাঁদের বিবাহ বিচ্ছেদের পর থেকেই পরমব্রতর সঙ্গে তাঁর বিশেষ সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। আর তাঁদের বিয়েটা সমস্ত জল্পনার আগুনে ঘি দিয়ে ট্রোলের পরিমাণ বাড়িয়ে দেয় শতগুণ। তবে এই জুটিও ট্রোলকে পাত্তা না দেওয়াই শ্রেয় মনে করেন।

তালিকায় রয়েছে সৌরভ দাস এবং দর্শনা বণিকের নামও। তাঁদের বিয়ের সময়ে অদ্ভূত ভাবে উঠে আসে সৌরভের প্রাক্তন অনিন্দিতা বসুর নাম। এক সময়ে লিভ ইন করতেন দুজনে। একসঙ্গে কিনেছিলেন ফ্ল্যাট। কিন্তু সম্পর্ক টেকেনি। দর্শনার সঙ্গে বিয়ের সময় প্রসঙ্গ ওঠে সেই ব্যর্থ সম্পর্কের। এমনকি অভিনেত্রীকে নাকি অনেকে সৌরভ সম্পর্কেও সতর্কবার্তা দিতে গিয়েছিলেন। কিন্তু দর্শনা নিজে স্বামীর প্রশংসায় পঞ্চমুখ। রূপকথার মতো বিয়ে করে এখন সুখে সংসার করছেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই