GossipHoop Plus

Sanjay Dutt: অগুনতি শয্যাসঙ্গিনী, এই ৫ নায়িকার সঙ্গেও সম্পর্ক ছিল সঞ্জয় দত্তের!

বলিউডের বিতর্কিত অভিনেতাদের একটি তালিকা তৈরি করা হলে সঞ্জয় দত্তের (Sanjay Dutt) নাম উপরের দিকেই থাকবে। বাবা মা দুজনেই ছিলেন ইন্ডাস্ট্রির নামী তারকা। সুনীল দত্ত এবং নার্গিসের ছেলে হলেন সঞ্জয়। নিজের ফিল্মি কেরিয়ারের জন্য যতটা না, তার থেকে বেশি বিতর্কের জন্য পরিচিত তিনি। মাদক সেবন থেকে শুরু করে সন্ত্রাসবাদীদের সঙ্গে যোগাযোগ রাখার অভিযোগ, এমনকি নারীঘটিত কারণেও অপবাদের শিকার হয়েছেন সঞ্জু বাবা। তাঁর বায়োপিকে পর্যন্ত বলা হয়েছে, ৩০০-র ও বেশি মহিলার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। তাদের মধ্যে কিছু জনপ্রিয় নামও রয়েছে। কে কে জানেন?

টিনা মুনিম- টিনার প্রতি সঞ্জয়ের ভালোবাসার কথা সকলেই জানেন। এও শোনা গিয়েছিল, তিনি নাকি বিয়েও করেছিলেন টিনাকে। কিন্তু কোনো কারণে তাঁদের সম্পর্কটা টিকতে পারেনি। ‘রকি’ ছবি থেকে তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে বলে শোনা যায়।

টিনা মুনিম

রিচা শর্মা- খাতায় কলমে রিচাই সঞ্জয়ের প্রথম স্ত্রী। তাঁদের এক সন্তানও রয়েছে। নাম ত্রিশলা দত্ত। কিন্তু বিয়েটা খুব বেশিদিন টেকেনি। খুব তাড়াতাড়িই বিচ্ছেদ হয়ে যায় সঞ্জয় রিচার। এমনকি অভিনেতার প্রথম স্ত্রী জীবিতও নেই। পরবর্তীতে ব্রেন ক্যান্সারে প্রয়াত হন রিচা।

রিচা শর্মা

মাধুরী দীক্ষিত- সঞ্জয়ের প্রেমিকাদের দীর্ঘ তালিকার মধ্যে একটি নাম ছিল মাধুরীরও। অভিনেতার সঙ্গে তাঁর বিয়েটা হয়নি ঠিকই, কিন্তু দুজনের সম্পর্কের গুঞ্জন শোনা যায় বলি পাড়ায়। কিন্তু কুখ্যাত মুম্বই বিষ্ফোরণ কাণ্ডে সঞ্জয়ের নাম জড়িয়ে যাওয়ায় তাঁকে ছেড়ে চলে যান মাধুরী।

মাধুরী দীক্ষিত

লিসা রে- মাধুরীর সঙ্গে বিচ্ছেদের পর ফের নয়া সম্পর্কে জড়ান সঞ্জয়। এবার লিসা রে-র সঙ্গে। কিন্তু দুর্ভাগ্যক্রমে এই সম্পর্কটাও টেকেনি। তাঁদের বিচ্ছেদ হয়ে যায় শীঘ্রই।

লিসা রে

রিয়া পিল্লাই- লিসার সঙ্গে সম্পর্ক না টেকায় মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সঞ্জয়। কিন্তু সেখানেও দুর্ভাগ্য তাঁর পিছু ছাড়েনি। এই বিয়েও শেষমেষ বিচ্ছেদে শেষ হয়।

রিয়া পিল্লাই
whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই