whatsapp channel

৫০-এ পা দিলেন যীশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনা, রইলো সমস্ত ছবি

এই বসন্তে হাফ সেঞ্চুরি করে ফেললেন টলিউডের মোস্ট হ্যান্ডসাম অভিনেতা যীশু সেনগুপ্তর রিয়েল লাইফের স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত। পায়ে পায়ে ৫০ এ এসে ঠেকলন তিনি। হিপ হিপ হুরে শোতে প্রথম তাকে…

Avatar

HoopHaap Digital Media

এই বসন্তে হাফ সেঞ্চুরি করে ফেললেন টলিউডের মোস্ট হ্যান্ডসাম অভিনেতা যীশু সেনগুপ্তর রিয়েল লাইফের স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত। পায়ে পায়ে ৫০ এ এসে ঠেকলন তিনি। হিপ হিপ হুরে শোতে প্রথম তাকে দেখা যায়। সে অনেক কাল আগের কথা যদিও। এছাড়া তার প্রথম সিনেমা ছিল স্বপ্নের ফেরিওয়ালা। এই নীলাঞ্জনা কিন্তু শুধু নিজেই অভিনেত্রী নন, তার নিজের আরো একটি পরিচয় আছে। তিনি অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের কন্যা। একটা সময় অঞ্জনা ভৌমিক উত্তম কুমারের সঙ্গেও অভিনয় করেছিলেন। এখন নীলাঞ্জনা নিজেই একজন অভিনেত্রী।

২০০৪ এ বিয়ে করেন যীশু সেনগুপ্তকে। এরপর তাকে টেলিভিশনের পর্দায় খুব বেশি দেখা যায়নি। বরং একা হাতে সংসার সামলেছেন। এখন তার ঘরে দুই মেয়ে।

এই বছর নীলাঞ্জনা ৫০ এ পা রাখলেন তাই একটু জাকজমোক করেই সেলিব্রেট করলেন গোটা অনুষ্ঠান। টেলিভিশনের বেশ কিছু পরিচিত মুখকে দেখা যায় নীলাঞ্জনার জন্মদিনের পার্টিতে। একটা ইয়া বড় ইয়াম্মি কেক নিয়ে পোজ দিয়ে ছবিও তোলেন তিনি।

এদিন নীলাঞ্জনার পরনে ছিল একটি সবুজ রঙের উজ্জ্বল ড্রেস। ড্রেসটা অনেকটা বেলুন টাইপের, হাঁটু পর্যন্ত। ৫০ এ এসেও যে গ্ল্যামার ধরে রেখেছেন তার বহিঃপ্রকাশ চলে এইদিন।

জন্মদিনের অনুষ্ঠানে দেখা যায় অন্দরমহলের কনীনিকাকে, ছিলেন আবির চট্টোপাধ্যায়ের স্ত্রী, ছিলেন দিদি নং ওয়ান এর রচনা ব্যানার্জী, ঋদ্ধিমা এবং আরও অনেকে। সকলের সঙ্গে চুটিয়ে আনন্দ উপভোগ করেন নীলাঞ্জনা এবং সমস্ত ছবি পোস্ট করেন। অবশ্য যীশুকে এদিনের অনুষ্ঠানে বিশেষ দেখা যায়নি

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media