Hoop Plus

আত্মহত্যার ঠিক আগে শেষবার গুগলে কি সার্চ করেছিলেন সুশান্ত সিং রাজপুত!

মৃত্যুরহস্য তদন্তের ভার পড়েছে মুম্বাই পুলিশের হাতে

বলিউডে এক অভিনেতার মৃত্যু গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়েছে। সুশান্ত সিং রাজপুতের এভাবে চলে যাওয়াটা হয়তো অনেকেই মন থেকে মেনে নিতে পারেননি। গত 14 ই জুন বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন বলিউডের প্রথম সারির এই অভিনেতা। তার মৃত্যুর কারণ হিসেবে স্পষ্ট কিছুই জানা যায়নি। এই মৃত্যুরহস্য তদন্তের ভার পড়েছে মুম্বাই পুলিশের হাতে। চুলচেরা বিশ্লেষণে নেমে একের পর এক নতুন তথ্য উঠে আসছে পুলিশি পর্যবেক্ষণের মাধ্যমে, সেখান থেকেই উঠে এল আরো এক চাঞ্চল্যকর তথ্য।

এবার প্রকাশ্যে নতুন বিষয়, আত্মহত্যার ঠিক আগেই শেষবারের মতো গুগুলে কি সার্চ করেছিলেন সুশান্ত? এই প্রশ্ন পুলিশি তদন্তে স্বভাবতই উঠে এসেছে যেহেতু মৃত্যুর কারণ হিসেবে অভিনেতার স্মার্টফোনটিতে নানা অজানা তথ্য পাওয়া যেতে পারে এই আশায়। সেই কারণে ফরেনসিক রিপোর্টে অভিনেতার শেষ গুগল সার্চের বিষয়টি উঠে আসে।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, মৃত্যুর ঠিক আগে দশটা পনেরো নাগাদ সুশান্ত নিজেকেই গুগলে সার্চ করেন। ফোনের সার্চ হিস্ট্রি বলছে তিনি শেষবারের মতো গুগলে টাইপ করেছিলেন ‘সুশান্ত সিং রাজপুত’। এরপর তিনি তার নামে লেখা বেশ কিছু আর্টিকেল পড়ে দেখেন। কেন জানেন? ইন্ডাস্ট্রিতে তার নামে কোনো গুজব রয়েছে কিনা এবং তার ভাবমূর্তি নষ্ট হচ্ছে কিনা সে বিষয়ে সর্বদা সতর্ক থাকতেন অভিনেতা। যদিও মৃত্যুর পর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত উল্লেখ করেন ‘মুম্বাই মিরর’ সহ বেশ কয়েকটি পত্রিকায় সুশান্তের নামে বেশকিছু কুৎসা ও গুজব রটেছিল।

অঙ্কিতার সঙ্গে ব্রেকআপ, তার উপর ইন্ডাস্ট্রির কূটনীতি আবার অন্যদিকে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মহেশ ভাটের হুমকি সবমিলিয়ে মানসিক অবসাদের শিকার হয়েছিলেন সুশান্ত সে কথা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না। যদিও প্রমাণ ছাড়া কোনোরকম পদক্ষেপ নেবেন না পুলিশ। এদিকে ময়নাতদন্তের রিপোর্টে সুশান্ত আত্মহত্যা করেছেন সেই বিষয়টি স্পষ্ট লেখা রয়েছে যদিও দেশের সিংহভাগ মানুষ মনে করছেন অভিনেতা আত্মহত্যা করেননি তাকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। এখন শুধু সত্য খবর প্রকাশ পাওয়ার অপেক্ষা।