Hoop PlusTollywood

৪০-এ পা দিয়েই অবশেষে সুখবর, রুক্মিনীর সঙ্গে বিয়ের কথা জানালেন দেব

বর্তমানে টলিউডের হটেস্ট কাপল দেব (Dev) এবং রুক্মিনী মৈত্র (Rukmini Moitra)। ঘটা করে প্রেম জাহির না করেও একে অপরকে চোখে হারান তাঁরা। তবে প্রেম ভরপুর হলেও বিয়ের কথা উঠতেই যেন এক রকম পালিয়ে বাঁচতেন তাঁরা। বিয়ের কথা বহুবার এড়িয়ে গিয়েছেন দুজনে। অবশেষে এতদিন পরে জীবনে থিতু হওয়ার কথা ভাবলেন দেব। রুক্মিনীকে নিয়ে কী বললেন তিনি?

এই সাক্ষাৎকার অবশ্য বেশ কয়েক মাস পুরনো। রুক্মিনীকে বিয়ের ব্যাপারে দেব ছোট্ট করে উত্তর দিয়েছিলেন, কোনো একদিন নিশ্চয়ই করবেন। ওই সাক্ষাৎকারে দেবের জন্য একটি মিষ্টি ভিডিও বার্তাও পাঠিয়েছিলেন অভিনেত্রী। ‘বাঘাযতীন’ ছবি মুক্তি পাওয়ার আগে ওই সাক্ষাৎকারে প্রেমিকার কাছে ভূয়সী প্রশংসা পেয়ে আপ্লুত হয়েছিলেন দেব। পালটা তিনি বলেছিলেন, রুক্মিনী তাঁর শক্তির স্তম্ভ।

পালটা রুক্মিনী মজা করে প্রশ্ন করেছিলেন, যবে থেকে তিনি অভিনেত্রী হয়েছেন, সেটে গিয়েছেন, তবে থেকে তাঁর কাছে বকা খেয়ে আসছেন। অথচ তাঁর অন্য নায়িকারা তো বকা খায় না। এমন দিন কি আদৌ আসবে যেদিন দেবের সঙ্গে সেটে গিয়েও তিনি বকা খাবেন না? উত্তরে দেব বলেছিলেন, কয়লা তখনি হিরে হয়ে ওঠে যখন তা উচ্চ তাপমাত্রায় রাখা হয়। আর রুক্মিনীর মধ্যে হিরে হওয়ার সব সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে দেবের প্রিয়তমা হলেও তাঁদের পরিচয় কিন্তু বহুদিনের। অভিনেতা নিজেই জানিয়েছিলেন, রুক্মিনীকে তিনি বহু বছর ধরে চেনেন। তখনো তাঁদের মধ্যে কোনো সম্পর্ক গড়ে ওঠেনি। রুক্মিনীর নাকি অভিনয়ে আসার কোনো পরিকল্পনাই ছিল না। দেবের পরামর্শ এবং অনুরোধেই তিনি অভিনয় করতে রাজি নন। অভিনেতা শুধু তাঁর প্রেমিক এবং প্রিয় বন্ধুই নন, তাঁর মেন্টরও। টলিউডের অন্যতম ‘হ্যাপি কাপল’ তাঁরা। একটানা কাজ করে, সিনেমার সাফল্য দেখেই চুপিচুপি হাত ধরাধরি করে বেরিয়ে পড়েন ঘুরতে। তাঁদের দেখে মনেই হয় না যে ইন্ডাস্ট্রিতে এত বিচ্ছেদের ঘনঘটা। এবার তাঁদের বিয়ের অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই