BollywoodHoop PlusHoop Sports

Virat Kohli: বাবা হওয়ার পরও কমেনি এতটুকু রোম্যান্স, বিরাটের উড়ন্ত চুমুতে রাঙা হলেন অনুষ্কা!

যখন বিরাট কোহলি (Virat Kohli)-র সাথে অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র প্রথম আলাপ হয়েছিল, সেই সময় ক্রিকেট তারকা, বলিউড তারকার সাথে কি কথা বলবেন, বুঝতে পারছিলেন না। ধীরে ধীরে তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয় যা পরে পরিণত হয় প্রেমে। একসময় বিরাট ও অনুষ্কার ব্রেক-আপ হয়ে গিয়েছিল। কিন্তু সেই সময় বিরাট একটি ম্যাচ হেরে গেলে তাঁর অনুরাগীদের একাংশ অনুষ্কাকে দোষারোপ করতে শুরু করেন। এমনকি তাঁকে ‘ডাইনি’ বলা হয়। প্রতিবাদ করেছিলেন বিরাট। এরপরেই আবারও জোড়া লাগে তাঁদের সম্পর্ক। পরবর্তীকালে ইটালিতে সাতপাকে বাঁধা পড়ে বিরাট ও অনুষ্কা। করোনাকালে জন্ম হয়েছে তাঁদের কন্যাসন্তান ভামিকা (Bhamika)-র। কিন্তু তবু বিরাট ও অনুষ্কা একে অপরের পরিপূরক। এতদিন পরেও ফিকে হয়নি এই জুটির প্রেমের রসায়ন।

বরাবর শত ব্যস্ততা সত্ত্বেও কিন্তু অনুষ্কা, বিরাটের খেলার সময় উপস্থিত থাকেন গ্যালারিতে। ব্যতিক্রম হয়নি আইপিএলেও। ভারত জুড়ে চলছে আইপিএল উন্মাদনা। গত 23 শে এপ্রিল বিরাটের দল রয়্যাল চ্যালেঞ্জার্সের ম্যাচ ছিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। ম্যাচ চলাকালীন বিরাট একটি ক্যাচ ধরেন। উচ্ছ্বসিত অনুষ্কা গ্যালারিতে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন। বিরাট মাঠ থেকেই স্ত্রীর উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়ে দিলে মজা করে লুফে নেন অনুষ্কাও। স্বামী-স্ত্রীর এই ভালোবাসার মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

তবে শুধুমাত্র আইপিএল নিয়েই ব্যস্ত নন অনুষ্কা। বেঙ্গালুরুতে তিনি স্থানীয় খাবারও চেখে দেখছেন। বাদ যায়নি ধোসা, আইসক্রিম কিছুই। তবে সবকিছুই পরিমিত পরিমাণে খাচ্ছেন অনুষ্কা।

অনুষ্কাকে শেষবার দেখা গিয়েছিল তাঁরই প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘কলা’-য়। এই ফিল্মে অতিথি শিল্পীর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তবে অনুষ্কার পাখির চোখ ‘চাকদহ এক্সপ্রেস’। মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা।

whatsapp logo