Mimi Chakraborty: খোলা পিঠে একি দেখালেন মিমি চক্রবর্তী!

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম একটি নাম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে। তবে এই দুইয়ের মাঝে তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি।

আর এবার বসন্তের শুরুতে নিজেকে তিনি মেলে ধরলেন পরীর বেশে। শত ব্যস্ততার মাঝেই নিজেকে সাজিয়ে তুললেন এক অন্য সাজে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে হালকা সবুজ ও দুধসাদা ব্যাকলেস গাউনে। তার এই রূপেই ঘায়েল বর্তমান প্রজন্ম। অভিনেত্রীর মুখে রয়েছে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল। বিলাসবহুল হোটেলের লন-এ দাঁড়িয়ে দুরকম পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। তার মুখে পরিচিত সেই অমলিন হাসি।

এই পোস্টে অভিনেত্রীর সৌন্দর্যের পাশাপাশি নজর কেড়েছে এই পোস্টের ক্যাপশনও। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পরীর গল্প’, সঙ্গে জুড়ে দিয়েছেন একটি পরীর ইমোজি। আর পরীর রূপে মিমিকে দেখেই মুগ্ধ তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। অনেকেই আবার তার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ লিখেছেন, ‘মিমি, আমার তোমাকে ভীষণ ভালো লাগে’; আরেকজন লিখেছেন, ‘তুমি তো দেখছি সিন্দ্রেলা হয়ে গেছো, তার থেকেও সুন্দরী লাগছে তোমাকে’; আবারেক অন্যজন লিখেছেন, ‘তোমায় পুরো বারবি কুইন লাগছে’।

প্রসঙ্গত, সম্প্রতি বিমান পরিষেবায় বিরক্ত হয়ে উঠেছিলেন অভিনেত্রী। এই নিয়ে তার রাগ তিনি প্রকাশ করেন সামাজিক মাধ্যমে। মঙ্গলবার রাতে একটি টুইট করেন মিমি। যেখানে তিনি লেখেন, ‘এমিরেটস আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গিয়েছেন যে যারা আপনাদের সঙ্গে যাত্রা করছে তাঁদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনও ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমকে মেইল করেও কোনও সদুত্তর পাইনি। আপনারা ক্ষমাও চাননি। এই চুলটা বেরিয়েছিল আমার ক্রসোঁ থেকে যা আমি চিবোচ্ছিলাম।’

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা