whatsapp channel

আঙ্গুলে জ্বলজ্বল করছে আংটি, আজই বাগদান সেরে ফেললেন জনপ্রিয় জুটি রুদ্রজিৎ-প্রমিতা

টলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। এবছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রুদ্রজিৎ-প্রমিতা, দুর্নিবার-মীনাক্ষী, অঙ্কুশ -ঐন্ড্রিলা। এ বার চার হাত এক হবে রুদ্রুজিৎ মুখোপাধ্যায় এবং প্রমিতা চক্রবর্তীর। ভালবাসার দিন ভ্যালেন্টাইন’স ডে-র…

Avatar

HoopHaap Digital Media

টলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। এবছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রুদ্রজিৎ-প্রমিতা, দুর্নিবার-মীনাক্ষী, অঙ্কুশ -ঐন্ড্রিলা। এ বার চার হাত এক হবে রুদ্রুজিৎ মুখোপাধ্যায় এবং প্রমিতা চক্রবর্তীর। ভালবাসার দিন ভ্যালেন্টাইন’স ডে-র দিনেই একে অপরের আঙুলে পরিয়ে দেন আংটি । হল আইনি বিয়ে। রুদ্রজিৎ আর প্রমিতার থেকে বাঙালি দর্শকের বেশি পছন্দ করে পারুল রাঘবেন্দ্র নামে ডাকতে। হ্যাঁ সাত ভাই চম্পার সেটেই এরা প্রেমের সম্পর্কে আবদ্ধ হন।

দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়েই জিতে নিয়েছেন সকলের মন। আর সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন তাঁদের কেরিয়ারগ্রাফ। বর্তমানে অভিনেতা রুদ্রজিৎ ‘জীবনসাথী’ ধারাবাহিকে অভনয় করছেন অন্যদিকে প্রমিতা বেজায় ব্যস্ত নানান বিজ্ঞাপনের ফটোশুট নিয়ে। ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ আজ রিয়েল লাইফে ঘর বাঁধবেন রুমিতা জুটি। আর বেশি বাকি নেই রেজিস্ট্রি ম্যারেজের। বিয়ের ঠিক আগের মুহূর্তে এখন চরম ব্যস্ততায় দিন কাটছে রুমিতার ।

বিয়ের তোড়জোড় নিয়ে এখন বেজায় ব্যস্ত টি-টাউনের জনপ্রিয় এই সেলেব জুটি । আর বিয়ের ঠিক আগেই প্রত্যেকে শপিং, প্ল্যানিং, শ্যুটিংয়ের পাশাপাশি পাল্লা দিয়ে চলছে আইবুড়ো ভাত খাওয়ার পর্বও। হ্যাঁ সামাজিক বিয়ে দেরিতে হলেও আইনি বিয়ে যখন করছে তখন তো বিয়ে হয়েই যাচ্ছে। তাই আইবুড়োভাত খাওয়াও চাই চাই। তাইএই আইবুড়োভাত খাওয়ার পর্ব শুরু করলেন রুদ্র। জি-বাংলার ‘জীবনসাথী’ ধারাবাহিকে রিলের স্ত্রীর কাছেই প্রথম আইবুড়োভাত খেলেন তূর্ণ। আর সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন। আর প্রমিতাও নিজের বিজ্ঞাপন সংস্থার কাছেও পেলেন প্রথম আইবুড়োভাত।

প্রেমের মাসেই নিজেদের প্রেমের কথা স্বীকার করেন রুদ্রজিৎ আর প্রমিতা। বাগদানের আগেই গ্রামের রাস্তায় চুটিয়ে প্রেম করলেন রুমিতা। পুরুলিয়ার রাস্তার ধারে শাহরুখান আর কাজল অভিনীত রোম্যান্টিক গান “সূরাজ হুয়া মধ্যম” তুমুল নাচলেন। প্রমিতা নীল টপ আর জিন্স আর রুদ্রজিত কালো শার্ট আর ব্লু জিন্সে দুর্দান্ত স্টেপে নাচলেন। এই মিষ্টি কাপেলের নাচ দেখে অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল এই ডান্স।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media