whatsapp channel
BollywoodHoop Plus

Ranbir Kapoor: ‘সবে তো শুরু, একাধিক সন্তান চাই’, মনের ইচ্ছা জানালেন রণবীর

এখনও বাবা হয়ে উঠতে পারেননি ঠিকই, তবে স্ত্রী অন্তঃসত্বা। কিছু মাস পরেই কাপুর পরিবারে আসতে চলেছে বংশ প্রদীপ। সেই আনন্দেই মাতোয়ারা গোটা কাপুর খানদান থেকে ভাট ফ্যামিলি।

চলতি বছরের এপ্রিলে বিয়ে, জুলাই মাসে সন্তান আসার খবরের ঘোষণা, পাশাপাশি হাতে দুটি বিগ বাজেটের সিনেমার মুক্তি। সব মিলিয়ে কাপুর বংশের প্রদীপের এখন স্বর্ণময় অধ্যায়। সম্প্রতি, একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে এসেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) তার আগামী সিনেমা Shamshera র প্রমোশনের জন্য। চলতি মাসের ২২ তারিখ মুক্তি পাচ্ছে Shamshera। ফলে জোরকদমে চলছে ছবির প্রচার।

একদিকে ছবি মুক্তি, অন্যদিকে প্রথমবার পিতা হওয়ার আনন্দ, কেমন অনুভূতি হচ্ছে তার? এমন প্রশ্নের মুখে পড়েন রণবীর কাপুর। সেই প্রশ্নের সৌজন্যে রণবীর বলেন যে তার আর আলিয়ার একাধিক সন্তান নেওয়ার ইচ্ছা আছে। এটা সবে শুরু। তবে প্রথম সন্তান পেয়ে আমরা জীবনের কাছে ঋণী। এছাড়াও অভিনেতা এও বলেন যে এই মুহূর্তগুলো তার কাছে এরকমই যে জলে সাঁতার কাটতে নামার আগে যেমন একটা আশঙ্কা, উত্তেজনা আর আনন্দ মেশানো অনুভূতি হয়, তারও তা-ই হচ্ছে।

উত্তেজনা যেমনই হোক না কেন, রণবীর কিন্তু সম্পর্ক, বিয়ে র ব্যাপারে খুবই স্মার্ট। তিনি এখনও বাবা না হয়ে উঠতে পারলেও কিভাবে সদ্যজাত বাচ্চা কোলে নিতে হয় বা কিভাবে তাকে ফিডিং বোতলে করে দুধ খাওয়াতে হয় সবটাই তিনি জানেন। আফটার অল তিনি যেমন কুল আঙ্কেল তেমনই তো কুল ড্যাড।

whatsapp logo